ঢাকা, রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ২:৩০
বাংলা বাংলা English English
শিরোনাম:

রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

চরকাউয়া ইউনিয়নের ইউপি সদস্যের আপত্তিকর কল রেকর্ড ফাঁস


বরিশাল সদর উপজেলা ০৭ নং ইউনিয়নের ইউপি সদস্য বিপ্লব হোসেনের অনৈতিক ও আপত্তিকর কল রেকর্ড ফাঁস। এলাকায় চলছে তোলপার। পূর্ণরায় নির্বাচন চায় এলাকাবাসী।

বরিশাল সদর উপজেলার ৭ নং চরকাউয়া ইউনিয়নের ০৭ নং ওয়ার্ড চরকরমজী গ্রামের নবনির্বাচিত মেম্বার বিপ্লব হোসেনের সাথে।

স্থানীয় এক নারী ভোটারের সাথে শারীরিক সম্পর্কে অনৈতিক কর্মকাণ্ডের কথা স্বীকার করে কল রেকর্ড তৈরি করেছে এই মেম্বার। যা কিছুদিন ধরে এলাকাবাসীর হাতে হাতে ঘোরাঘুরি হচ্ছে।

গত ২০২১ সালের (১১নভেম্বর) নির্বাচনে জয় লাভ করেন এই ইউপি সদস্য মোঃ বিপ্লব হোসেন।

নির্বাচনের কর্মী হিসাবে কাজ করেছে ঐ নারী ও আজম খাঁ,তারই সুবাদে তাদের বাড়িতে আসা যাওয়া করতে।

চার মিনিট ১ সেকেন্ডের একটি কল রেকর্ড ফাঁস হওয়ায় বেড়িয়ে আসে চাঞ্চল্যকর তথ্য, আজ পর্যন্ত বগাও সাহস পায়নি করে নায়। আজম খাঁ,রে ঠাকাবেনে কেমনে। আমি অনেক রাত পর্যন্ত সজাগ থাকি। আমার ঘরের পিছনে একটা রুম আছে যা আমার স্বামীও জানে না। দেহেন নায় আমার টাকা পয়সা প্রয়োজন হলে আমি হারুনের কাজ থেকে আনি। উত্তরে বিপ্লব মেম্বার বলেন, আমি এখন পর্যন্ত শপথ গ্রহণ করি নাই, আবার তোমার রুমে গেলে কেউ দেখলে কিছু যদি হয়। এছাড়াও

মেম্বারের অকথ্য ভাষায় কথা বেশি নিচে নেমেছে যে আপত্তিকরের শেষ প্রান্তে এসে রক্তপাতে দাড়িয়েছে।
যা শুনে চরকরমজীর বাসিন্দারা ছি,ছি,করে এই মেম্বারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া ও পূর্ণরায় নির্বাচনে নতুন কাউকে না আনলে তাদের পরিবার পরিজনদের এধরণের ঘটনার সম্মুখীন হতে পারে।

অভিযুক্ত ইউপি সদস্য মোঃ বিপ্লব হোসেন মেম্বারকে একাধিকবার মুঠোফোনে কল দিলেও সংযোগ বিচ্ছিন্ন পাওয়া যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক ঐ নারী বলেন, এলাকার একটি কুচক্র মহলের কিছু লোকজন আমাকে সমাজের কাছে হেয় প্রতিপন্ন করার জন্য এসব করছে।

এবিষয়ে বরিশাল সদর উপজেলা চরকাউয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম ছবি বলেন, এই নোংরা কাজের ব্যাপারে আমাকে কেউ কিছু বলে নাই। আমি শুনছি যে এধরণের একটা ঘটনা ঘটেছে। যদি সত্য হয় অপরাধীর বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে কোনো কথা বলতে পারছিনা।

সব খবর