ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, বিকাল ৩:৪৫
বাংলা বাংলা English English

ওয়ার্নার-পাওয়েল ঝড়ে রান পাহাড়ে দিল্লি


ডেভিড ওয়ার্নার ও রভম্যান পাওয়েল ঝড়ে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে রান পাহাড়ে উঠেছে দিল্লি ক্যাপিটালস। ৩ উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভারে তারা করেছে ২০৭ রান। জয়ের জন্য ২০৮ রান করতে হবে কেন উইলিয়ামসনের দলকে।

শূন্য রানে মানদীপ সিংয়ের উইকেট হারানোর পর ধীরে সুস্থে খেলতে থাকেন ওয়ার্নার। ওয়ান ডাউনে খেলতে নামা মিচেল মার্শ ৭ বলে ১০ রান করে শন অ্যাবোটের বলে তাকেই ক্যাচ দেন, যাকে বলে কট অ্যান্ড বোল্ড। রিশভ পন্ত আউট হন দলীয় ৮৫ রানের মাথায়। এরপর বাকিটা পথ পাড়ি দেন ওয়ার্নার ও পাওয়েল মিলে।

 

ওয়ার্নার ও পাওয়েল জুটি থেকে রান আসে ১২২। শেষ পর্যন্ত ৫৮ বলে ৯২ রান করে অপরাজিত থাকেন অজি তারকা। ১২টি চারের পাশাপাশি তিনি ৩টি ছক্কাও হাঁকিয়েছেন। পাওয়েল ৩৫ বলে খেলেন ঝড়ো ৬৭ রানের ইনিংস। তার ইনিংসে ছিল ৩টি চার ও ৬টি ছয়ের মার। হায়দরাবাদের হয়ে একটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার, শন অ্যাবোট ও শ্রেয়াস গোপাল।

এ ম্যাচে বাদ পড়েছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। তার বদলে একাদশে সুযোগ পেয়েছেন এনরিচ নর্কিয়া। শুধু মুস্তাফিজের পরিবর্তনই না, দিল্লি একাদশে পরিবর্তন এসেছে চারটি। ফিজসহ বাদ পড়েছেন পৃথ্বি শ, অক্ষর প্যাটেল ও চেতান সাকারিয়া। দলে অন্তর্ভুক্ত হয়েছেন এনরিচ নর্কিয়া, মানদীপ সিং, রিপাল প্যাটেল ও খলিল আহমেদ।

দিল্লি একাদশ

ডেভিড ওয়ার্নার, মানদীপ সিং, মিচেল মার্শ, রিশভ পন্ত, ললিত যাদব, রভম্যান পাওয়েল, রিপাল প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, খলিল আহমেদ, এনরিচ নর্কিয়া।

হায়দরাবাদ একাদশ
অভিষেক শর্মা, কেন উইলিয়ামসন, রাহুল ত্রিপাটি, এইডেন মারক্রাম, নিকোলাস পুরান, শশাঙ্ক সিং, শ্রেয়াস গোপাল, ভুবনেশ্বর কুমার, শন অ্যাবোট, কার্তিক ত্যাগি ও উমরান মালিক।

সব খবর