ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, সকাল ৬:৫২
বাংলা বাংলা English English

দেবহাটা থানা পুলিশের অভিযানে ৫৪ পিস ইয়াবা সহ আটক-২


দেবহাটা থানা পুলিশ অভিযান চালিয়ে ৫৪ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে।আটককৃতদের নামফজলুল হক মোড়ল(৫২) ও মোঃ বাবলু পাড়(২৮)।

 

থানা পুলিশের সুত্র জানায়,সাতক্ষীরা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সজীব খান মহোদয়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) কনক কুমার দাস ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এসএম জামিল আহমেদের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহর নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে আজ ০৬/০৫/২০২২ তারিখ, এসআই(নিঃ) মোঃ আইনুদ্দীন বিশ্বাস, সংঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ৯ টার দিকে দেবহাটা থানাধীন পাতাখালী গ্রামস্থ জনৈক আরিজুল, পিতা-মৃত আব্দুল বারী সরদার এর চায়ের দোকানের সামনে মাঝপারুলিয়া টু বদরতলাগামী পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ী ১। মোঃ ফজলুল হক মোড়ল(৫২), পিতা-মৃত শওকত হোসেন মোড়ল ,স্থায়ী: গ্রাম- সিংহড়তলী, উপজেলা/থানা- শ্যামনগর, জেলা -সাতক্ষীরা, বাংলাদেশ:বর্তমান: গ্রাম- খলিশখালী , উপজেলা/থানা- দেবহাটা, জেলা -সাতক্ষীরা, বাংলাদেশ ২. মোঃ বাবলু পাড়(২৮), পিতা-মোঃ আব্দুল করিম পাড় ,স্থায়ী: গ্রাম- নোড়ারচক , উপজেলা/থানা- দেবহাটা,জেলা -সাতক্ষীরা কে আটক করে পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ জানান,আটককৃতের নামে পুলিশ বাদি হয়ে দেবহাটা থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করেছে। তিনি আরো জানান আগামীকাল সকালে আটককৃতদের বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়ে।

সব খবর