ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, সন্ধ্যা ৭:১৪
বাংলা বাংলা English English

পা ধরে টানছে, কেউ গলাটিপতে আসছে শ্রাবন্তীর!


বিয়ে করে নতুন সংসার পেতেছেন অনন্যা। কিন্তু শ্বশুরবাড়িতে এসেই পড়লো বিপদে। নানারকম অদ্ভুত ঘটনার মুখোমুখি হতে হচ্ছে তাকে। কখনো তার পা ধরে টানছে কোনো এক ছায়া, কখনোবা গলাটিপে ধরছে। সে বুঝতেই পারছেন না, কি ঘটছে তার সঙ্গে।

ঘটনাটি বাস্তবের নয়, সিনেমার! ইতোমধ্যে প্রকাশ পেয়েছে, অয়ন দের পরিচালনায় টালিউড সিনেমা ‘ভয় পেও না’র ট্রেইলার। এতে প্রথমবার জুটিতে অভিনেত্রী শ্রাবন্তী এবং ওম। সিনেমায় শ্রাবন্তীর চরিত্রের নাম অনন্যা। ওমের নাম আকাশ।

 

ট্রেইলারে দেখা যায়, নববধূ রোজ স্বামীকে বোঝানোর চেষ্টা করছে তার সঙ্গে নানা রকমের অদ্ভুত কাণ্ড ঘটছে। তবে শাশুড়ি কিংবা স্বামীর কেউই তার কথা শুনতে নারাজ। এদিকে ওমের চরিত্র, মা-ভক্ত। বাড়িতে পুলিশ, ঘরের হিংসার মতো অভিযোগের শাসানি, সম্পর্কের চিঁড় দেখা গেছে। কিন্তু আকাশের মায়ের মুখের বুলি একটাই, ডাইনিটা যতোই চেষ্টা করুক, আমার ছেলেকে কিছুতেই আটকে রাখতে পারবে না।

এদিকে ‘ট্রেলারের পরতে পরতে রয়েছে ভয় এবং গা ছমছমে আমেজ। পর্দায় ওম-শ্রাবন্তীর রসায়ন কেমন, ট্রেলার মুক্তির পর আরও মুখিয়ে দর্শক। অভিনেত্রী নিজেও ভীষণ এক্সাইটেড।

এ সিনেমার প্রসঙ্গে শ্রাবন্তী জানিয়েছিলেন, তিনি ভূতে ভীষণ ভয় পান। তবে ভৌতিক সিনেমা তিনি বেশ পছন্দ করেন। আর এবারে এমন ধাঁচের সিনেমাতেই কাজ করছেন তিনি। আগামী ২৭ মে বক্স অফিসে মুক্তি পাবে এ হরর-থ্রিলার।

সূত্র: আনন্দবাজার

সব খবর