ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, বিকাল ৪:২১
বাংলা বাংলা English English

জিতের সামনে দেব-রুক্মিণীর চোখে চোখে প্রেম!


টালিউডের সুপারস্টার দেব এখন প্রেমিকা রুক্মিণীকে নিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন পুরো টালিগঞ্জ। সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কিশমিশ’-এর প্রমোশনেই আদা জল খেয়ে লেগে পড়েছেন দেব-রুক্মিণী।

এবার টালিউডের আরেক সুপারস্টার জিতের সেটে গিয়ে উপস্থিত হয়েছেন এই জুটি। ভারতীয় একটি টিভি চ্যানেলের রিয়েলিটি শো ‘স্মার্ট জোড়ি’-তে অতিথি হিসেবে দেখা যায় দেব-রুক্মিণীকে। জিতের উপস্থাপনায় মঞ্চে নানা হাসি-ঠাট্টায় পুরোটা সময় মাতিয়ে রাখেন দেব-রুক্মিণী।

 

কিশমিশ এই জুটিকে এক মধুর খেলায় আটকে দেন জিৎ। কে কত সময় একে অপরের চোখের পলক না ফেলে তাকিয়ে থাকতে পারেন। ব্যস, রোমান্টিক এই জুটির চোখে চোখ রাখার খেলায় উচ্ছ্বসিত হয়ে ওঠে সামনে বসে থাকা অডিয়েন্সও।

 

মিষ্টি এই মুহূর্তের ভিডিও ক্লিপ শেয়ার করেছেন দেব নিজেই। বুধবার (১১ মে) নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি পোস্ট করে দেব লেখেন: ‘কিশমিশ ওয়ালা মুড’। সেই সঙ্গে জুড়ে দেন ভালোবাসার চিহ্নও। ব্যস, ভক্তদের আর কী লাগে! শুরু হয়ে যায় কমেন্ট বক্সে ভালোবাসা আর শুভকামনার ছড়াছড়ি।

রাহুল মুখার্জীর পরিচালনায় গত মাসের ২৯ তারিখ প্রেক্ষাগৃহে মুক্তি পায় টালিউড ছবি ‘কিশমিশ’। ছবিটি প্রযোজনা করেছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস।

 

সব খবর