ঢাকা, রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ১:১৭
বাংলা বাংলা English English

জয়পুুরহাট র‍্যাব-৫ এর অভিযানে ৪২ টি চোরাই স্মাট ফোনসহ এক কারবারি আটক


র‍্যাব-৫,সিপিসি-৩ জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায় অভিযান চালিয়ে প্রায় ১২ লক্ষাধিক টাকা মূল্যের মোট ৪২ টি চোরাই স্মার্ট ফোনসহ আবু সুফিয়ান (২৪) নামে একজন চোরাকারবারিকে আটক করেছে র‍্যাব সদস্যরা।

বৃহস্পতিবার সন্ধায় চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার সোনাইচন্ডী বাজারের বিসমিল্লাহ্ মার্কেট হতে বিভিন্ন মডেলের চুরি হওয়া মোট ৪২ টি স্মার্ট ফোন উদ্ধারসহ চোরাকারবারিকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃত চোরাকারবারি আবু সুফিয়ান নাচোল উপজেলার সোনামাসনা গ্রামের নজরুল ইসলাম এর ছেলে।

আটককের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে রাতে জানানো হয় ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানা ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো.আমিনুল ইসলাম এর নেতৃত্বে বৃহস্পতিবার ১২ ই মে সন্ধা ৬ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার সোনাইচন্ডী বাজারের বিসমিল্লাহ্ মার্কেটে ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে বিভিন্ন মডেলের মোট ৪২ টি স্মার্ট ফোনসহ আবু সুফিয়ান নামে এক চোরাকারবারিকে হাতেনাতে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়,আটককের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোরাকারবারি আবু সুফিয়ান স্বীকার করেছে। সে দীর্ঘদিন ধরে কালোবাজারী মোবাইল ফোন ক্রয়-বিক্রয় করে আসছিল। সে এসব চোরাই স্মার্ট ফোন রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত থেকে বাংলাদেশ সরকারের রাজস্ব সরকারি কর ফাঁকি দিয়ে অবৈধভাবে সংগ্রহ করে সোনাইচন্ডী বাজারসহ পার্শ্ববর্তী জেলা উপজেলাসহ বিভিন্ন জেলায় এসব মোবাইল ফোন বিক্রয় করে আসছিলো।

পরবর্তীতে আটককৃত চোরাকারবারি আবু সুফিয়ানের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে রিপোর্টটি লেখা পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সব খবর