ঢাকা, রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ২:১১
বাংলা বাংলা English English

রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজধানীর শনির আখড়ায় ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু


রাজধানীর শনির আখড়ায় একটি বহুতল বাড়ির ছাদ থেকে নিচে পড়ে আল-আমিন হোসেন রাজু (২০) নামে ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার (১৩ মে) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা রাত সাড়ে ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর কচুয়া উপজেলার জামাল হোসেনের ছেলে রাজু। পরিবার নিয়ে শনির আখড়া সৃষ্টিধারা আবাসিক এলাকার ২ নম্বর রোডের ৩৭ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন। এক ভাই ও দুই বোনের মধ্যে সে ছিল মেঝ।

মৃত রাজুর খালু আনোয়ার হোসেন জানান, ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র রাজু। কিছুটা শারীরিক প্রতিবন্ধকতা ছিল তার। আজ শুক্রবার সন্ধ্যার পর সে একাই ছয়তলা বাড়ির ছাদে যান। কিছুক্ষণ পর সেখান থেকে নিচে পড়ে যান। আশপাশের লোকজন ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) শংকর কুমার হীরা জানান, তাৎক্ষণিকভাবে জানতে পেরেছি ওই শিক্ষার্থী ভবনের ছাদ থেকে পড়ে মারা গেছে। তবে ঘটনার বিস্তারিত অনুসন্ধান করা হচ্ছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

সব খবর