ঢাকা, রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ১:৩৩
বাংলা বাংলা English English

রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রামপালে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত, আটক ১


বাগেরহাটের রামপালে তুচ্ছ ঘটনায় মো. ওবায়দুল্লাহ (২০) নামের এক যুবককে ছুরিকাঘাত করেছে মো. সজিব (২০) নামের এক যুবক।

শুক্রবার (১৩ মে) সন্ধ্যা সাতটায় রামপাল উপজেলা সদরের ঝনঝনিয়া পুকুরপাড়ে বসা নিয়ে দুইজনের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মো. ওবায়দুল্লাহকে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওবায়দুল্লাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ছুরিকাঘাতের ঘটনায় সজিবের বাবা গাববুনিয়া গ্রামের আলমগীরকে আটক করেছে রামপাল থানা পুলিশ। আহত মো. ওবায়দুল্লাহ রামপাল উপজেলার গাববুনিয়া গ্রামের আবুল কালামের ছেলে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামছউদ্দিন বলেন, সন্ধ্যা ৭টার দিকে পুকুরপাড়ে বসা নিয়ে ওবায়দুল্লাহ ও সজিবের মধ্যে বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার একপর্যায়ে সজিব ওবায়দুল্লাকে ছুরিকাঘাত করে। এ সময় সজিবের সঙ্গে সজিবের বাবা আলমগীরসহ কয়েকজন ছিলেন। আহত ওবায়দুল্লাহর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

ওসি আরও বলেন, ছুরিকাঘাতের ঘটনায় সজিবের বাবা মো. আলমগীরকে আটক করা হয়েছে। ছুরিকাঘাতের সঙ্গে অন্য যারা জড়িত রয়েছে, তাদেরকেও আটকের চেষ্টা চলছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সব খবর