ঢাকা, রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ১:০৭
বাংলা বাংলা English English

দ্বিতীয় শ্রেণীর ছাত্রকে বলাৎকার, হুমকি


জেলার হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামের হিন্দু পরিবারের দ্বিতীয় শ্রেণীতে পড়-য়া এক শিশুকে বলৎকারের অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে বৃহস্পতিবার রাতে কথিত সালিশ বৈঠকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য উল্টো শিশুর পরিবারকে হুমকি প্রদর্শন করা হয়েছে।
নির্যাতিত ওই শিশু জানায়, গত মঙ্গলবার দুপুরে সে নদীতে গোসল করতে গেলে পার্শ্ববতী বাড়ির মৃত নান্নু হাওলাদরের ছেলে নুরনবী তাকে জোরকরে পাট খেতে নিয়ে বলৎকার করে। বিষয়টি সে তার মায়ের কাছে জানায়। শিশুর মা জানায়, বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে অবহিত করে বিচার দাবি করা হয়। তারা বৃহস্পতিবার সন্ধ্যায় সালিশ বৈঠকে বসে ঘটনার সত্যতা পাওয়ার পরেও বিচার না করে চলে যায়। পরে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে যুবক নুরনবীর স্বজনরা তাদের বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করেন।
ইউপি সদস্য রাকিব সিকদার জানান, বিষয়টি শুনে সালিশ বৈঠকে বসে উভয়ের কথা শুনে ঘটনার সত্যতা পাওয়া গেছে। পরবর্তীতে বিষয়টি উপজেলা ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেনকে জানানোর পর তিনি সমাধানের আশ্বাস দিয়েছেন। শুক্রবার সকালে হিজলা থানার ওসি মোঃ ইউনুস মিয়া জানান, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সব খবর