ঢাকা, রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ২:০০
বাংলা বাংলা English English

রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় লরি-প্রাইভেটের সংঘর্ষে ৫ বাংলাদেশি আহত


মালয়েশিয়ার সেলাঙ্গর রাজ্যের সুবাংয়ের নর্থ-সাউথ এক্সপ্রেসওয়ে সেন্ট্রাল লিংকের এলিটে বোঝাই করা একটি লরি ও ৯টি গাড়ির সংঘর্ষে একই পরিবারের ৩ বাংলাদেশিসহ ৫ জন গুরুতর আহত হয়েছেন।

স্থানীয় সময় শুক্রবার (১৩ মে) রাত ১২টার দিকে মালয়েশিয়ার সেলাঙ্গর রাজ্যের সুবাং জায়ার নর্থ-সাউথ এক্সপ্রেসওয়ে সেন্ট্রাল লিংকের এলিট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে দুটি প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে যায়।

সেলাঙ্গর রাজ্যের ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের পরিচালক নোরাজাম খামিস এক বিবৃতিতে জানান, বৃহস্পতিবার রাত ১২টার দিকে একটি ফোন কল পেয়ে দ্রুত সুবাং ফায়ার স্টেশন থেকে একটি দল ঘটনাস্থলে পৌঁছায় এবং তাদের সেখান থেকে উদ্ধার করে পুত্রজায়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রাথমিক তদন্তে দেখা গেছে, বোঝাই করা একটি লরি ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয় পেরাক রাজ্যের স্লিম নদীর দিক থেকে নেগারি সেম্বিলানের তাম্পিন যাওয়ার পথে রাস্তার মাঝ ও ডানের লেনে থাকা ৯টি গাড়ির সঙ্গে ধাক্কা খায়। প্রথমে পেরোডুয়া আঝিয়া প্রাইভেটের সঙ্গে ধাক্কা খায় যার মধ্যে বাংলাদেশি পরিবারের ৪ জন সদস্যের মধ্যে ৪২ বছর বয়সী বাবা ও তার ১০ ও ১৩ বছর বয়সী দুই ছেলে রয়েছে।

 

অপর একটি নিসান গ্র্যান্ড লিভিনাতে থাকা সাতজন বাংলাদেশি নাগরিকের মধ্যে ২ জন আহত হয়। তার মধ্যে ৫৯ বছর বয়সী মা ও পাঁচ বছর বয়সী তার মেয়ে ছিলেন।

সড়ক পরিবহন আইন ১৯৮৭ এর ৪২ ধারার অধীনে পরিচালিত তদন্তে পুলিশকে সহায়তা করছেন ৫৪ বছর বয়সী ওই লরি চালক।

 

সব খবর