ঢাকা, রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ২:২৩
বাংলা বাংলা English English

রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজধানীতে মায়ের সঙ্গে অভিমানে ছেলের আত্মহত্যা


রাজধানীতে আরহাম আহমেদ সাদ (১৭) নামে এক স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ পাবলিক কলেজের নবম শ্রেণির ছাত্র সে।

শনিবার (১৪ মে) সকাল সাড়ে ১০টার দিকে এলিফেন্ট রোডের ৩৫৫/এ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুপুর পৌনে ২টায় মৃত ঘোষণা করেন।

সাদের বাবা ব্যবসায়ী আহমেদ হোসেন শামীম জানান, তাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর। এলিফেন্ট রোডের ছয়তলা বাড়িটি তাদের নিজের। পরিবার নিয়ে চারতলাতে থাকেন তারা। সকালে নাশতা করার জন্য সাদকে ডাকেন তার মা। নাশতা করতে না চাওয়ায় তাকে বকাঝকা করেন তার মা। এতে অভিমান করে সে রুমের দরজা বন্ধ করে দেয়। প্রায় আধাঘণ্টা পর তার মা তাকে আবার ডাকতে গেলে কোনো সাড়াশব্দ পায় না। তখন দরজা খুলে তাকে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মায়ের সঙ্গে অভিমান করে সাদ গলায় ফাঁস দিয়েছে বলে স্বজনরা দাবি করছে। বিস্তারিত তদন্তের জন্য থানা পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে।

সব খবর