ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, রাত ৪:৩৮
বাংলা বাংলা English English

আবারও মামলায় জড়ালেন শিল্পার স্বামী


স্বামী বিশিষ্ট ব্যবসায়ী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলায় গ্রেফতারের পর বলিউড তারকা শিল্পা শেঠিকে বিভিন্ন সমস্যার মধ্য দিয়েই পার হতে হয়েছে। এ ছাড়া স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকে সন্দেহের তিরও ছিল শিল্পার দিকে। তবে আর স্বামীর কুকর্মের ফল হাড়ে হাড়েই টের পেতে হচ্ছে শিল্পাকে।

প্রভাব পড়েছে তার ভাবমূর্তিতে। যদিও এ সবকিছু কাটিয়ে কাজে ফিরেছেন তিনি। কিন্তু সেই ধাক্কা সামলে ওঠার আগেই আবারও মামলায় জড়ালেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা।

রাজ কুন্দ্রার বিরুদ্ধে বেআইনি অর্থ লেনদেনের অভিযোগে মামলা করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, বৃহস্পতিবার (১৯ মে) ব্যবসায়ী রাজের বিরুদ্ধে মামলা করেছে আর্থিক অপরাধসংক্রান্ত বিষয়ে তদন্তের ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সংস্থা। গত বছরের জুলাই মাসে পর্নোগ্রাফি মামলায় রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ।

কয়েক মাস জেলে থাকার পর একই বছরের ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি ব্যক্তিগত বন্ডে জামিন পান রাজ। তার পাশাপাশি জামিন পান রাজের আইটি কোম্পানির প্রধান রায়ান থর্প।

রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। ভারতীয় দণ্ডবিধি এবং তথ্যপ্রযুক্তি আইনের ৪২০ (প্রতারণা) ৩৪, ২৯২ ও ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) ধারায় তার বিরুদ্ধে মামলা করা হয়। গত বছরের ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। এই ব্যবসায় আইনবহির্ভূত অনেক অর্থ লেনদেনের সঙ্গে রাজ প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন বলে অভিযোগ ইডির।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া

সব খবর