ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, দুপুর ১:৫৭
বাংলা বাংলা English English

দিনে-দুপুরে রাবি অধ্যাপকের স্ত্রীর মোবাইল ও টাকা ছিনতাই


দিনে-দুপুরে রাজশাহী বিশ^বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক শাতিল সিরাজের স্ত্রী ইফফাত জাহান রিতার (৪১) মোবাইল ফোন ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
শুক্রবার (২০ মে) দুপুর আড়াইটার দিকে নগরীর বিগবাজারের নিকট এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের ঘটনায় ভুক্তভোগী রিতা নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে ভুক্তভোগী ইফফাত জাহান রিতা রিকশাযোগে নগরীর রেলগেট এলাকা থেকে আমানা বিগবাজারের দিকে যাচ্ছিলেন। আমানা বিগবাজারে পৌঁছার আগেই লাল পাঞ্জাবি পরিহিত এক ছিনতাইকারী মোটরসাইকেলযোগে এসে ভুক্তভোগীর ডানহাতে থাকা ভেনেটি ব্যাগটি ছিনতাই করে চলে যায়। ব্যাগের মধ্যে সাদা রংয়ের রিয়ালমি মোবাইল ফোন, আড়াই হাজার টাকা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিলো।
জানতে চাইলে নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘দিনে-দুপুরে এভাবে মোবাইল ফোন ও টাকাপয়সা ছিনতাই হওয়া খুবই দুঃখজনক। ছিনতাইয়ের ঘটনায় ভুক্তভোগী নিজেই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ছিনতাইকারীকে শনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশ ইতোমধ্যেই অভিযান শুরু করেছে। আশা করছি, দ্রæতই ছিনতাইকারী গ্রেপ্তার হবে।’

 

সব খবর