ঢাকা, বৃহস্পতিবার, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই জিলহজ, ১৪৪৩ হিজরি, বিকাল ৩:৪২
বাংলা বাংলা English English

শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হলেন বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ রন্তু –


জাতীয় শিক্ষাসপ্তাহ-২০২২ এর উপাজেলা কলেজ পর্যায়ে রংপুরের পীরগঞ্জ উপজেলার খালাশপীর বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোমিনুল ইসলাম রন্তু শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন।

শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, শিক্ষার্থী ও সহকর্মীদের উপর প্রভাব ও সহযোগিতা, চারিত্রিক দৃঢ়তা, সততা ও সুনাম, প্রশাসনিক দক্ষতা ও আর্থিক শৃংখলা অনলাইনের মাধ্যমে দাপ্তরিক কার্যক্রম পরিচালনা, পাঠপস্তক প্রণয়ন, পেশাগত গবেশনামুলক সৃজনশীল প্রকাশনা, আইসিটি বিষয়ে দক্ষতা, সবুজ ও পরিচ্ছন্ন ক্যম্পাস, সৃজনশীল উদ্যোগ, বীর মুক্তিযোদ্ধার সন্তান ও মুজিব জন্মশত বার্ষিকী উদযাপন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তি পালন এই ১৩ ক্যাটাগেরিতে যাচাই-বাছাই শেষে শ্রেষ্ঠত্ব নির্বাচিত হন তিনি।

অধ্যক্ষ মোমিনুল ইসলাম রন্তু উপজেলার পীরগঞ্জ ইউনিয়নের সফল চেয়ারম্যান নুরুল ইসলাম ও মোছাঃ মোমেনা বেগমের পুত্র। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষে ১৯৯৮ সালে ২৫ মার্চ তিনি খালাশপীর বঙ্গবন্ধু ডিগ্রি কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করে সুনাম ও সুখ্যাতির সাথে দায়িত্ব পালন করে আসছেন।
জাতীয় শিক্ষাসপ্তাহ-২০২২’এ শ্রেষ্ঠ কলেজ প্রধান নির্বাচিত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অধ্যক্ষ মোমিনুল ইসলাম রন্তু।

সব খবর