ঢাকা, বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৩ হিজরি, রাত ৩:২৮
বাংলা বাংলা English English

বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ইডকলে চাকরির সুযোগ, বেতন সোয়া লাখের বেশি


নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড (ইডকল) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

প্রতিষ্ঠানটিতে একাধিক পদে লোকবল নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে বলা হয়েছে।

১. পদের নাম: ম্যানেজার/ অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট
বিভাগ: ইনভেস্টমেন্ট ডিপার্টমেন্ট
পদসংখ্যা: ১
যোগ্যতা: বিবিএ/ এমবিএ/ এমএসসি (ফিন্যান্স) ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ ন্যূনতম ৩ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ম্যানেজার পদের জন্য অন্তত পাঁচ বছরের/ অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্টের পদের জন্য অন্তত সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট ও প্রেজেন্টেশনে দক্ষ হতে হবে।

বয়সসীমা: ৩৫ বছর
বেতন ও অন্যান্য সুযোগ–সুবিধা: মাসিক বেতন ম্যানেজার পদের জন্য ১ লাখ ১৬ হাজার ৩০৮ টাকা ও অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্টের পদের জন্য ১ লাখ ৩৯ হাজার ৫৬৯ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, এলএফএ, গ্রাচ্যুইটিসহ অন্যান্য সুযোগ–সুবিধা দেওয়া হবে।

২. পদের নাম: সিনিয়র অফিসার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার
বিভাগ: আইটি অ্যান্ড এমআইএস
পদসংখ্যা: ১
যোগ্যতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ ন্যূনতম ৩ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ওওপি ল্যাংগুয়েজ (সি, সি‍ ‍+‍+, সি#ডটনেট, জাভা) জানতে হবে। এইচটিএমএল, জাভাস্ক্রিপ্ট, এএসপিডটনেট, সিএসএস, অ্যাজাক্স, ডিবিএমএস, এমএস এসকিউএল, ওরাকল, মাইএসকিউএল, লিনাক্স ওএস জানতে হবে।

বয়সসীমা: ৩৫ বছর
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন সিনিয়র অফিসার পদের জন্য ৮১ হাজার ৪১৪ টাকা ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের জন্য ৯৩ হাজার ৪৫ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, এলএফএ, গ্রাচ্যুইটিসহ অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

৩. পদের নাম: ম্যানেজমেন্ট ট্রেইনি
বিভাগ: ক্রেডিট অ্যাডমিনিস্ট্রেশন
পদসংখ্যা: ১
যোগ্যতা: ফিন্যান্স/ অর্থনীতি/ পরিসংখ্যান বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ ন্যূনতম ৩ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।

বয়সসীমা: ৩০ বছর
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৬৩ হাজার ৯৭০ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, এলএফএ, গ্রাচ্যুইটিসহ অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

৪. পদের নাম: ম্যানেজমেন্ট ট্রেইনি
বিভাগ: ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস
পদসংখ্যা: ২

যোগ্যতা: অ্যাকাউন্টিং বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ ন্যূনতম ৩ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এমএস অফিস ও অ্যাকাউন্টিং সফটওয়্যারের কাজ জানতে হবে।

বয়সসীমা: ৩০ বছর
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৬৩ হাজার ৯৭০ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, এলএফএ, গ্রাচ্যুইটিসহ অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে করতে হবে:

আগ্রহী প্রার্থীদের ইডকলের ওয়েবসাইটের এ লিংকে গিয়ে পদ সংশ্লিষ্ট বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময় আগামী ৭ জুন ২০২২।

সব খবর