ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, রাত ৯:৪১
বাংলা বাংলা English English

নাটোরের গুরুদাসপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন


নাটোরের গুরুদাসপুরে বিয়ের দাবিতে ইকবাল হোসেন (২২) নামে এক প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন ১৯ বছরের তরুণী। এ ঘটনার পর থেকে প্রেমিক ইকবাল হোসেন বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছে।
রোববার (১২ জুন) সকাল থেকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের মহারাজপুর পূর্বপাড়া গ্রামের সৈয়দ মন্ডলের ছেলে ইকবাল হোসেনের বাড়িতে অবস্থান নেয় ওই তরুণী।
পারিবারিক সূত্রে জানা গেছে, কলেজে পড়া অবস্থায় তাদের দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাঝে মধ্যেই ওই প্রেমিকের সঙ্গে বিভিন্ন জায়গা বেড়াতে যায়। প্রেমিক ইকবাল বিয়ের কথা বলে ওই তরুণীর সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্কও গড়ে তুলেন। এক পর্যায়ে বিয়ের কথা বলতেই প্রেমিক বিভিন্ন টালবাহানা করতে থাকে। এ বিষয় নিয়ে এলাকায় একাধিক বার সালিশও হয়েছে। তবুও বিয়ে করতে রাজি নয় ওই প্রেমিক। পরে ওই তরুণী কোনো উপায় না পেয়ে রোববার সকাল থেকে তরুণী প্রেমিকের বাড়িতে এসে অনশন অবস্থা নেয়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।
অনশনরত অবস্থায় ওই মেয়ে জানান, আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এখন বিয়ে করছে না। বিয়ে না করা পর্যন্ত আমি অনশন চালিয়ে যাবো।
এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সব খবর