ঢাকা, বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৩ হিজরি, রাত ৪:২৫
বাংলা বাংলা English English

বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক মতপ্রকাশ পত্রিকার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালণ


গাজীপুরের টঙ্গীতে দৈনিক মতপ্রকাশ এর ৮ম বর্ষপূর্তি শেষে ৯ম বর্ষে পদার্পন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। রবিবার দুপুরে টঙ্গীর মিলগেট কুমিল্লা সমন্বয় পরিষদ ভবনে এই অনুষ্ঠান আয়োজন করা হয়।

দৈনিক মতপ্রকাশের গাজীপুর মহানগর প্রতিনিধি নুরুজ্জামান শেখ এর সন্চালনায় ও সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানটি উদ্বোধন করেন প্রতিষ্ঠানের সম্পাদক ও প্রকাশক রাকিবুল বাসার। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও ৪৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুল ইসলাম নুরু, গাজীপুর জেলা সমবায় ইউনিয়নের ভাইস চেয়ারম্যান কামাল উদ্দিন, গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের সাবেক কার্যকরি সভাপতি মোস্তাকিম খান, দৈনিক মতপ্রকাশের নির্বাহী সম্পাদক মীর শহিদুল্লাহ,সার্কুলেশন ম্যানেজার আল-আমীন সাব্বির, টঙ্গী বন্ধু সমাজ কল্যান সংস্থার সভাপতি সুজন সারোয়ার, সাধারন সম্পাদক আল আমিন হোসেন , যুগ্ম সাধারন সম্পাদক শেখ রাজিব হাসান, দৈনিক বাংলাদেশ বুলেটিনের টঙ্গী প্রতিনিধি বিএ রায়হান,দৈনিক মতপ্রকাশের স্টাফ রিপোর্টার নাজমুল হক মনি,শামীম ওসমান, দৈনিক সমাচার প্রতিনিধি মোঃ শাহজালাল, যুগের কন্ঠস্বর পত্রিকার প্রতিনিধি হাজী বাবলু,গ্রামীণ টিভি প্রতিনিধি মোঃ বিল্লাল হোসেন,দৈনিক সমাচার প্রতিনিধি মোঃ পলাশ সরকার, মোঃ কবির হোসেন, ইউসুফ প্রমূখ। আালোচনা সভা ও কেক কাটা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সব খবর