ঢাকা, বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৩ হিজরি, রাত ৩:২৫
বাংলা বাংলা English English

বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বিয়ের আসরে নববধূকে বেধড়ক মারলেন বর!(ভিডিও)


সামাজিক যোগাযোগমাধ্যম হলো এমন একটি জায়গা যেখানে বিভিন্ন ধরনের মজার কাণ্ড ভাইরাল হয়েছে। তেমনই একটি বিয়ের মজার ভিডিও ভাইরাল হয়েছে। বিয়ের মধ্যে এমন কিছু ঘটনা ঘটে, যা ভাইরাল হতে বেশি সময় লাগে না।

সম্প্রতি তেমনই একটি চমকে দেয়া ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। বিয়ের মণ্ডপে সবার সামনেই বউকে বেধড়ক মেরেছেন বর।

বিয়ে হওয়ার কিছু সময় পরেই, বউকে মারতে শুরু করেন বর। কারণ তিনি বউয়ের কাছে খেলায় হেরে গিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের।

ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে। SyncMedia নামের একটি প্রোফাইল থেকে ইউটিউবে শেয়ার করা হয় ভিডিও।

ভিডিওতে দেখা গেছে, একটি বিয়ের মণ্ডপে দাঁড়িয়ে রয়েছেন বর ও বউ। বর পরনে কালো রঙের স্যুট এবং বউয়ের পরনে সাদা রঙের গাউন। বউয়ের পাশে দাঁড়িয়ে রয়েছেন একজন তরুণী। সেই সময় একজন ব্যক্তি এসে কিছু ঘোষণা করেন। সেই ঘোষণা শুনেই রেগে আগুন হয়ে যান বর।

 

তিনি প্রথমেই বউয়ের মাথায় একটি ঘুষি মেরে দেন। বউ তখন সামনের দিকে ঝুঁকে যান। এরপরই ওই বউকে বেধড়ক মারতে থাকেন বর। বরের এমন কাণ্ড দেখে সেখানে উপস্থিত সবাই হতবাক হয়ে যান।

ভাইরাল হওয়া সেই ঘটনাটি ঘটেছে উজবেকিস্তানে। সেখানকার একটি বিয়েতেই বর পিটিয়েছেন বউকে। বিয়ের পরে একটি খেলায় বরের কাছে হেরে যাওয়ার ফলে তিনি মণ্ডপেই মারতে শুরু করেন বউকে। তিনি বউয়ের কাছে খেলায় হেরে যে এমন কাজ করে বসবেন তা হয়তো স্বপ্নেও কেউ ভাবেনি।

চলুন দেখা যাক ভাইরাল হওয়া সেই ভিডিও।

সব খবর