ঢাকা, বৃহস্পতিবার, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই জিলহজ, ১৪৪৩ হিজরি, বিকাল ৩:৫৭
বাংলা বাংলা English English

জয়পুুরহাটে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি ৬ জন আটক


জয়পুরহাটে ক্ষেতলাল উপজেলায় ছয়জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারিকে আটক করেছে জয়পুুরহাট র‌্যাব-৫ এর সদস্যরা।

সোমবার (২০ জুন) রাতে ক্ষেতলাল উপজেলার ত্রিমোহনী ও ক্ষেতলাল বাজার থেকে র‌্যাবের পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন,জেলার ক্ষেতলাল উপজেলার নজিপুর গ্রামের আলাউদ্দিন শেখের ছেলে জনি শেখ (২৮), একই উপজেলার শাখারুঞ্জ গ্রামের জহুরুল হকের ছেলে ফরহাদ মন্ডল (২৮), জালিয়াপাড়া গ্রামের আজহার মন্ডলের ছেলে মাহাবুব ইসলাম (২৫), রামপুরা গ্রামের বুলু মিয়ার ছেলে রুহুল ইসলাম (১৯), ইটাখোলা বাজারের রফিকুল ইসলামের ছেলে রানা মন্ডল (২৮), শাখারগঞ্জ পূর্বপাড়া গ্রামের মৃত ফজের আলীর ছেলে শাজাহান মিয়া (৩৫) বলে র‍্যাব জানান।

এ বিষয়ে সিপিসি-৩,র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মাসুদ রানা জানান, দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগ সাজসে তাদের নিজ দোকানের নিজস্ব কম্পিউটার এর হার্ডডিক্সের মাধ্যমে পর্নোগ্রাফি সংরক্ষণ ও টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে সরবরাহ করে আসছিল। এমন সংবাদের ভিক্তিতে তাদের আটক করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৭ করে সিপিইউ, মনিটর, কিবোর্ড, মাউস, বিভিন্ন ধরনের ক্যাবল ও ১৪টি হার্ডডিস্ক জব্দ করা হয়।

এ ব্যাপারে ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন ইয়াজদানী জানান,দিবাগত রাতেই পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে আটককৃত আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে সোপর্দ করা হয়েছে।

সব খবর