ঢাকা, বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৩ হিজরি, রাত ৪:৪৩
বাংলা বাংলা English English

বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সুশান্তের মাদক মামলায় ছাড় পাচ্ছেন না প্রেমিকা রিয়া


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুসংক্রান্ত মাদক মামলায় রেহাই পেলেন না অভিনেত্রী এবং প্রেমিকা রিয়া চক্রবর্তী। বুধবার (২২ জুন) মুম্বাইয়ের আদালতে এ মামলার ড্রাফট চার্জ পেশ করেছে এনসিবি।

সেখানে নাম রয়েছে রিয়া ও তার ভাই শৌভিক চক্রবর্তীর। চার্জশিটে রিয়া, শৌভিকসহ মোট ৩৩ জন অভিযুক্তের নাম রয়েছে। আইনজীবী অতুল সরপান্ডে জানান, চার্জশিটে অভিযুক্তদের বিরুদ্ধে আনা অভিযোগ প্রায় সব কটি বহাল থাকছে।

মামলাটির বেশ কয়েকজন অভিযুক্ত আদালতে অভিযোগ খারিজের আবেদন জানিয়েছেন। আদালতে চার্জ খারিজের আবেদন দাখিল করেছেন শৌভিক ও রিয়া। যার কারণে অভিযুক্তদের বিরুদ্ধে চার্জ গঠনের কথা থাকলেও তা সম্ভব হয়নি।

 

ফলে সেই মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত চার্জশিট গঠন করা যাবে না। এমনটাই জানান বিচারক ভিজি রঘুবংশী। আগামী ১২ জুলাই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে। বুধবার আদালতে হাজির হয়েছিলেন শৌভিক-রিয়াসহ মামলার অন্য অভিযুক্তরা।

১৪ জুন ২০২০। লকডাউনের মধ্যেই আচমকা সুশান্তের মৃত্যুর খবর। বান্দ্রায় নিজ ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় তার ঝুলন্ত মরদেহ। প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার পরিবারের নামে পুলিশে অভিযোগ করে সুশান্তের পরিবার।

 

এরপরই সুশান্তের মৃত্যুরহস্য উদ্‌ঘাটনে তদন্ত চালায় সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই) এবং এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি)। তবে মাদকসংক্রান্ত সম্পৃক্ততা থাকায় বিষয়টি তদন্তের দায়ভার নেয় এনসিবি।

কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার হাতে গ্রেফতার হন রিয়া ও তার ভাই শৌভিক চক্রবর্তী। ২০২০ সালে ৭ সেপ্টেম্বর এনসিবির হাতে গ্রেফতার হয়েছিলেন রিয়া। প্রায় মাসখানেক জেলে থাকার পর অক্টোবর মাসে শর্তসাপেক্ষে জামিন পান।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

সব খবর