ঢাকা, বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৩ হিজরি, রাত ৩:৫৪
বাংলা বাংলা English English

বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

এই সেতু অনন্তঃকাল আ”লীগের উন্নয়নের নজির হয়ে থাকবে-স্বরাষ্ট্র মন্ত্রী


স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পদ্মা সেতু আমাদের সাহসের প্রতীক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য সৃষ্টি। একমাত্র প্রধানমন্ত্রীর সাহসেই এই ধরনের সেতু তৈরি করা সম্ভব হয়েছে। শেখ হাসিনার হাজারো উদ্যোগের মাঝে এই সেতু অনন্তঃকাল আওয়ামীলীগের উন্নয়নের নজির হয়ে থাকবে।

বুধবার দুপরে জয়পুরহাট পুলিশ লাইন্স স্কুল মাঠে শহীদ পুলিশ সুপার নজমুল হক পুলিশ লাইন্স হাইস্কুলের নামকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্র মন্ত্রী আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী বাংলাদেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে একমাত্র তার পক্ষেই সব কিছু সম্ভব।

মন্ত্রী উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের ভাগ্য এত ভাল যে, একজন মুক্তিযোদ্ধার নামের স্কুলে তোমরা পড়তে পারতেছ।

বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জ এর ডিআইজি আব্দুল বাতেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদু, জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আ’লীগের সভাপতি আরিফুর রহমান রহমান রকেট, সাধারন সম্পাদক জাকির হোসেনসহ স্থানীয় সরকার দলীয় নেতৃবৃন্দরা।

এদিকে, সদর থানার চকবরকত পুলিশ ফাঁড়ির নবনির্মিত ভবন ও পুলিশ লাইন্সের নবনির্মিত মুক্তিযুদ্ধে কর্নার গৌরবময় স্বাধীনতা’র শুভ উদ্বোধন করা হয়েছে। পরে বিকেলে সন্ত্রাস, জঙ্গী ও মাদক বিরোধী সমাবেশে জেলার শতাধিক মাদক ব্যবসায়ীর স্বাভাবিক জীবনে প্রত্যাবর্তন ও অবৈধ কিডনি পাচার চক্রের প্রতারণার শিকার ১৫ জন অসহায়, দুস্থ ও অসুন্থ কিডনি দাতাদের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

https://youtu.be/3yWHlIeXf54

সব খবর