ঢাকা, বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৩ হিজরি, রাত ৩:৫২
বাংলা বাংলা English English

বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

মনির খানের গানের আয় পাবেন বানভাসিরা


রাস্তাঘাট তলিয়ে গেছে বন্যার পানিতে। নদী উপচে শহরের প্রতিটি বাসাবাড়িতে ঢুকে পড়েছে পানি। কোথাও কোমরসমান আবার কোথাও-বা বুকসমান পানি। এ চিত্র সিলেট ও সুনামগঞ্জ শহরের। চারদিকে পানিতে থইথই করছে, তার মাঝেও কোনোরকম যেন বেঁচে আছে সাধারণ মানুষ।

নেই খাবার, সুপেয় পানির ব্যবস্থা। সব মিলিয়ে ৩৫ লাখের বেশি মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। সরকারের পাশাপাশি তাদের পাশে দাঁড়িয়েছেন দেশের অনেক তারকাও। এবার দুর্দশাগ্রস্ত মানুষের সাহায্যে এগিয়ে এলেন কণ্ঠশিল্পী মনির খান।

নিজের নতুন গান ‘দুঃখ রাখার জায়গা’র আয় থেকে প্রাপ্ত অর্থ বন্যায় ক্ষতিগ্রস্তদের কল্যাণে ব্যয় করবেন বলে জানিয়েছেন তিনি। ‘অঞ্জনা’খ্যাত এই গায়ক বলেন, পানিবন্দি মানুষ দুর্বিষহ জীবনযাপন করছে। তাদের এমন অবস্থা দেখে আমি ব্যথিত ও মর্মাহত হয়েছি। আমি একজন সংগীতশিল্পী হিসেবে তার সামান্য অংশীদার হতে চাই।

মনির খান সশরীরে গিয়ে বানভাসিদের সঙ্গে কিছুটা সময় কাটাবেন বলেও জানিয়েছেন। একই সঙ্গে ‘দুঃখ রাখার জায়গা’ গানটি সবাইকে শোনার আহ্বান জানান তিনি। নতুন গানটির কথা ও সুর করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত প্রখ্যাত গীতিকার ও সুরকার মিল্টন খন্দকার। এটি প্রকাশ পেয়েছে মনির খানের নিজস্ব ইউটিউব চ্যানেলে এমকে মিউজিকে।

সব খবর