ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, সন্ধ্যা ৭:২৫
বাংলা বাংলা English English

নিজেকে আড়াল করে স্বস্তিতে আছেন মৌসুমী


প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী। ওমর সানী-জায়েদ খান ইস্যুতে খবরের শিরোনাম হয়েছিলেন কিছুদিন আগে। এরপর থেকে একাধিকবার খবরের এসেছে মৌসুমীর নাম। বিশেষ করে তার সামাজিক যোগাযোগমাধ্যমের পোস্টগুলোর কারণে।

নিজের ইনস্টাগ্রামে বুধবার (২২ জুন) আবারও পোস্ট করেছেন এ অভিনেত্রী। এবার তার পোস্ট থেকে অভিমানের সুর পাওয়া গেছে। অভিনেত্রী লিখেছেন, ‘লুকিয়ে থাকতে চাইলেই লুকিয়ে থাকা যায়। সামনে যেটা থাকে সেটা শরীর। আমি এখন শামুকের মতো হয়ে গেছি। আড়াল করে নিজেকে নিয়ে আছি, এটাই স্বস্তি।’

মৌসুমী আরও লিখেছেন, ‘যখন দিনের আলো দেখার সুযোগ হয়, নিজেকে বেমানান লাগে।’ কেন মৌসুমীর এ পোস্ট? তার উত্তর খোঁজার চেষ্টার করছেন অনেকে। কারণ অভিনেত্রীর পোস্ট থেকে চাপা ক্ষোভ আর অভিমানের আভাস পাচ্ছেন নেটিজেনরা।

ইনস্টাগ্রাম পোস্টে সিলেটের বানভাসি মানুষদের নিয়েও কথা বলেছেন প্রিয়দর্শিনী। লিখেছেন, ‘সিলেটবাসীর কাছে ছুটে যেতে ইচ্ছে করে। হয়ত সুযোগ হলে যাব, আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।’

সম্প্রতি ওমর সানী-মৌসুমীর সংসারে ভাঙনের গুঞ্জন উঠেছিল। সংসার ভাঙার জন্য জায়েদ খানকে দায়ী করে শিল্পী সমিতিতে অভিযোগও করেছিলেন ওমর সানী। তারপর বক্তব্য-পাল্টা বক্তব্য। পরে অবশ্য সংসার ভাঙার গুঞ্জন মিথ্যা প্রমাণিত হয়।

প্রকাশ হওয়া এক ভিডিওতে একসঙ্গে খাবার খেতে দেখা গেছে মৌসুমী-ওমর সানীকে। ১৬ জুন মধ্যরাতে খাবার টেবিলের ছবি প্রকাশ করেন সানী। এরপরই অভিনেতা জানান, তারা ভালো আছেন।

 

সব খবর