ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রাত ১:৪৮
বাংলা বাংলা English English

রহস্যময় স্ট্যাটাস দিয়ে আবার মুছে ফেললেন তামিম


বাংলাদেশের টি-টোয়েন্টি থেকে স্বেচ্ছায় ছয় মাসের জন্য অবসর নিয়েছিলেন তামিম ইকবাল। চলতি মাসের ২৭ তারিখে তার অবসরের মেয়াদ শেষ হতে যাচ্ছে। কিন্তু টি-টোয়েন্টিতে ফেরার আগে সোমবার (৪ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভেরিফায়েড পেজে একটি পোস্ট করেন তামিম। সেখানে তামিম লেখেন, আন্তর্জাতিক টি-টোয়েন্টি, এরপর এর সঙ্গে জুড়ে দেন হাত নাড়ানোর তিনটি ইমোজি। কিন্তু কিছুক্ষণ পরই আবার সেই স্ট্যাটাস মুছে দেন তামিম।

জাতীয় দলের সঙ্গে বর্তমানে ওয়েস্ট ইন্ডিজে রয়েছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তবে পুরো দল টি-টোয়েন্টি সিরিজের জন্য ডমিনিকায় গেলেও তামিমের সেখানে যাওয়ার প্রয়োজন পড়েনি। কেননা, এই ফরম্যাট থেকে স্বেচ্ছায় ছয় মাসের বিরতিতে রয়েছেন দেশসেরা ওপেনার।

তবে ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজের মাঝেই হঠাৎই তামিমের এমন বার্তা আসলেই রহস্যের জন্ম দিয়েছে। তবে নেটিজেনদের নেয়া স্ক্রিনশটের মাধ্যমে এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়েছে তার স্ট্যাটাসটি।

স্ট্যাটাস দেখার পর থেকেই তামিমের ভক্ত-অনুরাগীদের মনে প্রশ্ন: আসলেই কি আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিতে যাচ্ছেন তিনি। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা।

কিন্তু হঠাৎ করে এমন স্ট্যাটাস দিয়ে আবার তা কিছুক্ষণ পর মুছে ফেলার কারণ জানেন না কেউই। টি-টোয়েন্টি নিয়ে এমন রহস্যময় স্ট্যাটাস দেয়ার কারণই-বা কী ছিল, আর তা দেয়ার পর কিছুক্ষণ পর তা মুছে ফেলার কারণও খুঁজছে সবাই।

 

তবে তামিম গত মাসে একটি বিশদ বার্তায় নিজের অবস্থান পরিষ্কার করেন। তামিম জানান, ছয় মাস শেষ হওয়ার পর নিজেই জানাবেন টি-টোয়েন্টি ক্যারিয়ারের ব্যাপারে সিদ্ধান্ত। ২০০৭ সালে কেনিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয়েছিল তামিমের। সবশেষ ২০২০ সালে এই ফরম্যাটে বাংলাদেশের হয়ে খেলেছিলেন।

সব খবর