ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, দুপুর ১:২৬
বাংলা বাংলা English English

প্রেমিকাসহ স্ত্রীর হাতে ধরা পড়লেন দক্ষিণী অভিনেতা


বর্তমান সময়ে বলিউডের পাশাপাশি ভারতের দক্ষিণের সিনেমার জয়জয়কার সর্বত্র। হরহামেশাই সংবাদ শিরোনামে থাকেন দক্ষিণী তারকারা। কয়েক দিন থেকেই চর্চায় রয়েছেন দক্ষিণী অভিনেতা নরেশ।

দক্ষিণী অভিনেতা নরেশের দাম্পত্যকলহের খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। রোববার ভারতের মহীশুরের এক হোটেলে দক্ষিণী অভিনেত্রী পবিত্রা লোকেশের সঙ্গে ছিলেন অভিনেতা। তখনই সেখানে পৌঁছে যান অভিনেতার স্ত্রী রাম্যা। এরপর ঘটে ভয়াবহ কাণ্ড!

একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানে দেখা যাচ্ছে, নরেশ ও পবিত্রা হোটেল থেকে লিফটের দিকে এগিয়ে যাচ্ছেন। সে সময় নরেশ ও তার প্রেমিকাকে জুতাপেটা করতে তেড়ে যান নরেশের স্ত্রী রাম্যা। পুলিশ অফিসাররা আটকানোর চেষ্টা করেন রাম্যাকে।

কয়েক দিন ধরেই অভিনেতা মহেশবাবুর সৎভাই নরেশকে নিয়ে চর্চা থামছে না। এমন খবরও ছড়িয়ে পড়েছে, পবিত্রাকে গোপনে বিয়ে করে নিয়েছেন নরেশ। স্ত্রীকে ডিভোর্স না দিয়েই কীভাবে বিয়ে করলেন তিনি, তা নিয়ে জলঘোলা হওয়ার মাঝেই ভিডিওবার্তায় নরেশ দাবি করেন, এ খবর ভুয়া। সবটাই রটাচ্ছে রাম্যা। নরেশের সুরে সুর মিলিয়েছেন অভিনেত্রী পবিত্রা লোকেশও। কিন্তু এর মাঝেই পুলিশকে নিয়ে হোটেলে হাজির হন রাম্যা। সেখানে একটি রুম থেকেই বের হতে দেখা যায় দুজনকে।

নরেশের স্ত্রী সংবাদমাধ্যমের সামনে অভিযোগ এনেছেন যে নরেশ ও পবিত্রা পরকীয়া সম্পর্কে লিপ্ত রয়েছে। নরেশ গোপনে পবিত্রাকে বিয়েও করেছেন এমন দাবিও করেন রাম্যা। নরেশের তৃতীয় স্ত্রী রাম্যা। বেশ কিছু সময় ধরেই আলাদা থাকছেন দুজনে। এর আগে পবিত্রা বিয়ে করেছিলেন সুচেন্দ্র প্রসাদকে। তবে এখন তরা আলাদা থাকেন।

 

বেশ কিছু সিনেমায় নরেশ ও পবিত্রা একসঙ্গে জুটি বেঁধে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। কাজের সময়েই তারা একে অপরের ঘনিষ্ঠ হয়েছেন বলে জানা যায়।

 

সব খবর