ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, বিকাল ৫:৩৫
বাংলা বাংলা English English

ফের রাজশাহী মহানগরীতে রেলওয়ে কর্মীকে কুপিয়ে হত্যা


রাজশাহী মহানগরীতে সোহেল রানা (৪০) নামের এক রেলওয়ে কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার (৬ জুলাই) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে মহানগরীর বেলদারপাড়া এলাকায় তাকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সোহেল রানা মহানগরীর শিরোইল কলোনির আব্দুর রহমানের ছেলে। সে রেলওয়ে রাজশাহীর ইঞ্জিনিয়ার বিভাগের চতুর্থ শ্রেণীর কর্মচারী ছিলেন।
এ ঘটনায় আহত হয়েছেন তারই বন্ধু ঘাতক ফারুক। সে পুলিশ হেফাজতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বাংলা মদ ব্যবসায়ী টগরের বাড়ীতে মদ কেনা নিয়ে সোহেল ও ফারুকের মধ্যে দ্বন্দ হয়। এক পর্যায়ে তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। পরে টগরের বাড়ি থেকে বের হয়ে ফারুক সোহেলকে কুপিয়ে জখম করে। এতে তিনি গুরুতর আহত হন। ঘটনার সময় ধস্তাধস্তিতে রাস্তার উপর পড়ে গিয়ে ফারুকও আহত হয়। এ সময় দুইজনই মদ্যপ অবস্থায় ছিলেন। পরে স্থানীয়রা দুইজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন।
বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম বলেন, কিভাবে সোহেল নিহত ও ফারুক আহত হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া য়ায়নি। তবে স্থানীয় লোকজন জানিয়েছে ফারুক সোহেলকে ছুরিকাঘাত করেছে। কিন্তু ফারুক বলছে তারা গাড়ির ধাক্কায় আহত হয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
এর আগে (৩ জুলাই) রোববার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে পূর্বশত্রæতার জেরে মহানগরীর হেতেম খাঁ সবজিপাড়া এলাকায় সানি নামের এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত সানি রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সহসভাপতি রফিকুল ইসলাম ওরফে পাখির ছোট ছেলে। এ ঘটনায় পরদিন হত্যার সাথে জড়িত থানার অভিযোগে মো. আনিম নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সব খবর