ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, সন্ধ্যা ৬:৪১
বাংলা বাংলা English English

স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর প্রতি অসদাচরণের মিথ্যা অপপ্রচার এর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত


কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বীর মুক্তিযোদ্ধার সন্তান ডা. আনোয়ার হোসেনের প্রতি অশোভন আচরণ, মিথ্যা অপপ্রচার এবং উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি কর্তৃক অপসারণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধনের প্রতিবাদে এক প্রতিবাদ সভা, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে ফুলবাড়ি উপজেলার সর্বস্তরের জনগণ।

রবিবার (১৪ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা সদর মোড়ে শতশত নারী পুরুষ এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ গ্রহণ করে।

ঘন্টাব্যাপি অনুষ্ঠিত এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের কারনে উপজেলা সদরে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

এ সময় স্থানীয় জনসাধারণের পক্ষে জাহিদ হাসান নয়ন, মাহফুজার রহমান, মেহেদী হাসান, আব্দুল আজিজ বাবুল বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, ডাঃ আনোয়ার হোসেন ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করার পর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সেবার মান উন্নত হয়েছে। তাই একটি মহল তার বিরুদ্ধে মিথ্যাচার চালিয়ে তাকে ফুলবাড়ী থেকে অপসারণের চেষ্টা চালাচ্ছে। তারা অপপ্রচার কারীদের বিরুদ্ধে সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বরাবরে স্মারক লিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলিমুল্লাহকে লাঞ্ছিত করার প্রতিবাদে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাক্তার আনোয়ার হোসেনের অপসারণের দাবিতে বুধবার(১০ আগস্ট) মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বুধবার(১০ আগস্ট) বিকাল ৫ টায় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার উপজেলা গেটে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলিমুল্লাহকে লাঞ্ছিত করায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারি সার্জন ডাক্তার আনোয়ার হোসেনের অপসারণের দাবিতে এ মানববন্ধন করেন ফুলবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি।

উক্ত ঘটনার প্রতিবাদ ও মানববন্ধনে বক্তব্য রাখেন পশ্চিম কুটিচন্দ্রখানা সরঃ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নজরুল ইসলাম, নওদাবস সরঃ প্রাথমিক বিদ্যালয়ের কৃষ্ণ রঞ্জন , নগরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারঃ) রেদোয়ানুর রহমান রেজা,মিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান ,পানিমাছকুটি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তা শেখ , বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি,কুড়িগ্রামের ফুলবাড়ী শাখার সাঃ সম্পাদক গোলাম মোস্তফা প্রমূখ।

সব খবর