ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, দুপুর ১২:২৭
বাংলা বাংলা English English

আশাশুনি উপজেলা প্রশাসন ও বিভিন্ন স্থানে জাতীয় শোক দিবস পালন


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আশাশুনিতে উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দল, সংগঠন, ইউনিয়ন পরিষদ ও ক্লাবের উদ্যোগে দিনভর কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার (১৫ আগষ্ট) সকাল থেকে শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত এসব কর্মসূচি পালন করা হয়।

উপজেলা পরিষদ ও প্রশাসন ঃ বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে জাতীয় পতাকা অর্ধনদিত করে উত্তোলন, বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্ত¡ক অর্পন, আলোচনা সভা, মসজিদে বিশেষ দোয়া, মন্দির ও গীর্জায় বিশেষ প্রার্থনার আয়োজন করে। উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিম ও ইউএনও ইয়ানুর রহমানের নেতৃত্বে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পন করা হয়। ইউএনও ইয়ানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম চক্রবর্ত্তী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলামসহ বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আশাশুনি উপজেলা আওয়ামীলীগ: উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ও সহযোগী সংগঠনের সার্বিক ব্যবস্থাপনায় জাতীয় পতাকা অর্ধনমিতকরণ ও শোক পতাকা উত্তোলন, কালোব্যাচ ধারন, বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পন, শোক র‌্যালী ও সরকারি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে শোক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডলের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ নেতা রফিকুল ইসলাম মোল্যা, সাবেক চেয়ারম্যান আ’লীগের সাংগঠনিক সম্পাদক স ম সেলিম রেজা মিলন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান মোসলেমা খাতুন মিলি, বুদ্ধদেব সরকার, রনজিৎ কুমার বৈদ্য, আহসান উল্লাহ আছু, উপজেলা কৃষকলীগের সভাপতি এনএমবি রাশেদ সরোয়ার শেলী, শ্রমিকলীগ সভাপতি ঢালী মোঃ সামছুল আলম, যুবলীগ সাধারণ সম্পাদক সাবেক জেলা পরিষদের সদস্য মহিতুর রহমান, সেচ্ছাসেবক লীগ সাবেক সভাপতি এসএম সাহেব আলী, কৃষকলীগ সহ সভাপতি বদরুদ্দোজা সানা, সেক্রেটারী মতিলাল সরকার, শ্রমিকলীগ সাবেক সহ সভাপতি মনিরুজ্জামান বিপুল, ছাত্রলীগের সাবেক সভাপতি আসমাউল হুসাইন প্রমুখ।

 

সব খবর