ঢাকা, মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৯ই রমজান, ১৪৪৫ হিজরি, বিকাল ৩:৩৫
বাংলা বাংলা English English

বেতাগীতে ইউপি সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন


বরগুনায় বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান খান ফারুক আহমেদ শামীমকে ঘরে তালা লাগিয়ে আগুনে পুড়িয়ে হত্যার বিচারের দাবীতে মায়ারহাট বাজারের ব্যবসায়ীদের উদ্যোগে হাজারো জনতার উপস্থিতে এক মানববন্ধন কর্মসূচি আয়োজন করা হয়।
মঙ্গলবার সকাল ১১টায় সরিষামুড়ি ইউনিয়নের মায়ারহাট বাজারে ঘন্টা ব্যাপি এ মানববন্ধনে স্থানীয় ব্যবসায়ী, ছাত্র ছাত্রী, তরুন সমাজ ও নারী পুরুষ অংশ গ্রহণ করেন। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ভোড়া হাতেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি গোলাম কিবরিয়া খান, ব্যবসায়ী মো. মিজানুর রহমান, মরহমের চাচাতো ভাই মাসুম খান, ইউপি সদস্য মো. ফোরকান সিকদার, রাজিব হোসেন সোহাগ, মোসা. ফেরদৌসী ও সাবেক ইউপি সদস্য মো. ইছহাক আলী।
উল্লেখ্য: গত ৯ আগষ্ট রাত আনুমানিক ২টার সময় উপজেলা সরিষামুড়ি ইউনিয়নের মায়ার হাট বাজার সংলগ্ন ২নং ওয়ার্ডের ইউপি সদস্য খান ফারুক আহমেদ শামীম খানের টিনসেট বসত ঘরে বাহির থেকে দড়জায় তালা লাগিয়ে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এ আগুনে আগুন ইউপি সদস্য খান ফারুক আহমেদ শামীমের দুই হাত, পিঠ, ঘাড় এবং মাথার চুল সহ শরীরের ৭০ শতাংশ পুড়ে যায় এবং তার স্ত্রী সূচী আক্তারও দগ্ধ হন। আহতের বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবস্থার অবনতি হলে সেখান থেকে শামিমকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ১১ আগষ্ট দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শামিমের মুত্যু হয়।

সব খবর