ঢাকা, মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, সন্ধ্যা ৭:০৪
বাংলা বাংলা English English

বোরকা পরে ‘সারপ্রাইজ’ দিতে এসে…


সিলেট নগরীর অভিজাত এলাকা শাহজালাল উপশহরের এক বাসায় বোরকা পরে প্রবেশ করতে গিয়ে গণপিটুনির শিকার হয়েছেন নাছির উদ্দিন নামের এক যুবক।

রোববার (২১ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে শাহজালাল উপশহর জে-ব্লক ৪ নম্বর রোডের ১৬ নম্বর বাসায় বোরকা পরে প্রবেশের চেষ্টা করলে স্থানীয় লোকজন তাকে গণপিটুনি দেয়।

গণপিটুনির শিকার নাছির জকিগঞ্জ উপজেলার ওমরকোল গ্রামের আব্দুল হান্নানের ছেলে। বর্তমানে তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানতে চাইলে স্থানীয় কাউন্সিলর সালেহ আহমদ সেলিম বলেন, ‘ডাকাতি বা চুরি করার উদ্দেশ্যে ওই যুবক বোরকা পরে একটি বাসায় ঢোকার চেষ্টা করেন। এ সময় স্থানীয় বাসিন্দারা টের পেয়ে তাকে আটক করে গণপিটুনি দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।’

তবে ওই যুবকের দাবি, ওই ভবনের দ্বিতীয় তলায় যে দরজায় তিনি কলিংবেল বাজিয়েছিলেন সেই ফ্ল্যাটে তার শ্যালিকা আর শালার স্ত্রী থাকেন। তাদের সারপ্রাইজ দিতে তিনি বোরকা পরে এসেছিলেন। কিন্তু তারা ভয় পেয়ে চিৎকার শুরু করলে লোকজন এসে কিছু বুঝে ওঠার আগেই তাকে পিটিয়ে আহত করে।

এ বিষয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর বলেন, ‘ওই যুবকের দাবির পরিপ্রেক্ষিতে, ওই বাসার নারীদের সঙ্গে আমি কথা বলার চেষ্টা করেছি। তারা একেক সময় একেক কথা বলছেন। তারা আত্মীয় বলতে চান না, আবার যুবকের বিরুদ্ধে কোনো অভিযোগও দিতে চাইছেন না। এ জন্য বিষয়টি আসলে ডাকাতি নাকি অন্য কিছু সেটি পরিষ্কার না। এটা বুঝতে সময় লাগবে।’

সব খবর