ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, বিকাল ৫:২৪
বাংলা বাংলা English English

রংপুরের পীরগাছায় পালিত হলো সাঁকো’র ৩য় বর্ষপুর্তি অনুষ্ঠান


রংপুরের পীরগাছা উপজেলায় স্বেচ্ছাসেবী সংগঠন সাঁকো’র তৃতীয় বর্ষপুর্তী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার পীরগাছা উপজেলার ২ নং পারুল ইউনিয়নের ৩ নং ওয়ার্ডস্থ ছিদাম সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সাঁকো’র বর্ষপুর্তী অনুষ্ঠান উপলক্ষে সাঁকো এবং সোশাল ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ এর যৌথ উদ্যোগে লাইফ কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কন্সালটেশন সেন্টারের সহোযোগিতায় বিনামূল্যে চিকিৎসা সহায়তা, ব্লাডগ্রুপিং এবং সদস্য সংগ্রহ ক্যাম্পেইন এর আয়োজন করা হয়।

এ সময় বর্ষপুর্তি ও বিনামূল্যে ব্লাড গ্রুপিং এবং সদস্য সংগ্রহ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাঁকো’র চেয়ারম্যান এনামুল হক।

অনুষ্ঠানে বিনামূল্যে সাধারণ মানুষের মাঝে সেবা প্রদান করেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের ডাক্তার ডাঃ হাবিবুল্লা ইসলাম, নাক,কানও গলার চিকিৎসক ডাঃ এম.এ.হোসেন পাটোয়ারী, চক্ষু চিকিৎসক ডাঃ মাসুদ রানা, গাইনি চিকিৎসক ডাঃ জয়নব সুমি। তারা যে বিষয়ে বিশেষজ্ঞ সে বিষয়ের উপর শতাধিক রোগীদেরকে সেবা প্রদান করেন।

এসময় সাঁকো’ ও SWAB এর সকল সদস্যবৃন্দ বর্ষপুর্তি অনুষ্ঠানে অংশগ্রহণ করে। সাঁকোর মতো মানবতার লক্ষে সংগঠনটির কার্যক্রম দেখে নতুন নতুন তরুন তরুনীরা সদস্য ফরম পুরন করে সংগঠনটির সদস্য হয়।

 

সংগঠনটির চেয়ারম্যান এনামুল হক বলেন, সাঁকো গত তিন বছর থেকে নিঃস্বার্থভাবে মানুষের জন্য কাজ করছে এবং আগামীতেও করে যাবে ইনশাআল্লাহ। তিনি ছিদামহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কতৃপক্ষসহ, লাইফ কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার, এবং সকল ডাক্তারগন, সাঁকো এবং SWAB এর সকল সদস্য এবং যারা অর্থনৈতিক সহায়তা করেছেন তাদের প্রতি আন্তরিকতা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সব খবর