ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, ভোর ৫:২৫
বাংলা বাংলা English English

পীরগাছায় আওয়ামীলীগের প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত


বিএনপির নেতাকর্মী কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটূক্তি এবং সারা দেশে বিএনপির জ্বালাও-পোড়াও এবং সন্ত্রাস, জঙ্গিবাদ, দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছে পীরগাছা উপজেলার ২ নং পারুল ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার(০৬ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় দেউতি বাজার পূর্ব থেকে প্রতিবাদ মিছিলটি বের হয়। পরে দেউতি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এসে প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন- পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তছলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্যা আল মাহমুদ মিলন, সহ-সভাপতি মোঃ আব্দুল হান্নান ।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্যা আল মাহমুদ মিলন তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত বর্তমান সরকার, পদ্মা সেতু নির্মান সহ সারা দেশে ব্যাপক উন্নয়ন কাজ করেছে। আর এই উন্নয়ন কর্মকাণ্ডকে বাধাগ্রস্ত করতে, দেশে বিদেশে সরকারের ভাবমূর্তি নষ্ট করতে বিএনপি উঠেপড়ে লেগেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে মিছিলে বিভিন্ন ভাষা ব্যবহার করেছে। আমরা আওয়ামীলীগ করে তা মেনে নিতে পারি না।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ ২ নং পারুল ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক এবি এম মিজানুর রহমান সাজু, পীরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ পীরগাছা উপজেলা শাখার যুগ্ন সাধারন সম্পাদক আরিফুল ইসলাম লিটন, পীরগাছা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক আবু তারেক পাভেল, বাংলাদেশ আওয়ামী লীগ ২ নং পারুল ইউনিয়ন শাখার সাংবাদিক সম্পাদক সাজ্জাদুল ইসলাম শোভন, যুবলীগ ২নং পারুল ইউনিয়ন শাখার সভাপতি সাইদুল ইসলাম সাঈদসহ আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ।

 

সব খবর