ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, রাত ৮:২৪
বাংলা বাংলা English English

বরিশালে ভাইয়ের হাতে ভাই খুন


জেলার উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের রামেরকাঠি গ্রামে বড় ভাইয়ের ধাক্কায় গাছের ওপর পরে আঘাত পেয়ে মাদকাসক্ত ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। পুলিশ মঙ্গলবার দিবাগত মধ্যরাতে নিহতের লাশ উদ্ধার করে বুধবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন।
নিহত হীরালাল বৈদ্য (২২) ওই গ্রামের সুনীল বৈদ্যর ছেলে। পরিবারের বরাত দিয়ে উজিরপুর থানার ওসি কামরুল আহসান জানান, ভাই বাবুরাম বৈদ্যর সাথে গন্ডগোলের একপর্যায়ে হীরালাল অসুস্থ হয়ে পরে। তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। তখন চিকিৎসককে জানানো হয়, হীরালাল গাছ থেকে পরে গেছেন। পরে শুনতে পেয়েছি ভাইয়ে ভাইয়ে মারামারিতে একজনের মৃত্যু হয়েছে। এখবর পেয়ে রাতেই নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।
শোলক ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য পার্থ প্রতীম মন্ডল বলেন, নিহত হীরালাল মাদকাসক্ত ছিলেন। পরিবার থেকে তাকে পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসায় রাখা হয়। সাতদিন আগে হীরালালকে বাড়িতে আনা হয়। এরপর গত ১২ সেপ্টেম্বর মন্দির থেকে দানবাক্স ছিনতাইয়ের চেষ্টা করে হীরালাল। এ বিষয়টি স্থানীয়রা বড় ভাই বাবুরাম বৈদ্যের কাছে নালিশ দেয়। এনিয়ে বাবুরাম তার ভাই হীরালালকে গালমন্দ করলে হীরালাল তার বড় ভাই বাবুরামকে মারধর করে। এতে ক্ষিপ্ত হয়ে হীরালালকেও মারধর করেন বাবুরাম। এ সময় হীরালাল গাছের ওপর পরে নাক থেকে রক্ত বের হয়ে আহত হয়। পরে হীরালালকে উজিরপুর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃতবলে ঘোষণা করেন।

সব খবর