ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, বিকাল ৪:৩৫
বাংলা বাংলা English English

ত্বকের বিরল রোগে আক্রান্ত সামান্থা!


বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়াতে, জনসমক্ষে কোথাও পাওয়া যাচ্ছে না দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভূকে। সোশ্যাল মিডিয়া থেকেও দূরে সরে আছে এই জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু কেন? এ প্রশ্নে উত্তর দিলেন নায়িকার ম্যানেজার মহেন্দ্র বাবু।

এদিকে নায়িকার হঠাৎ অন্তরালে যাওয়ার কারণ নিয়ে নেটিজেনরা বলছে, সামান্থা বহু দিন ত্বকের একধরনের বিরল রোগে ভুগছেন। সেই রোগের চিকিৎসা করাতেই আমেরিকায় ঝটিকা সফরে গিয়েছেন তিনি।

সর্বশেষ বলিউড হাঙ্গামার প্রতিবেদন থেকে জানা যায়, কয়েক মাস ধরে শরীর খারাপ সামান্থার। তাই বাড়ির বাইরে তাকে না যাওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হওয়ায় জনসাধারণের সঙ্গে মেলামেশা থেকে দূরে আছেন এই দক্ষিণী অভিনেত্রী।

এদিকে সামান্থা নিজের অ্যাকাউন্ট থেকে শেষ পোস্ট করেছিলেন ‘যশোদা’ ছবির প্রথম ঝলক। তারপর থেকে আর তার উপস্থিতি কোথাও পাওয়া যায়নি।

সর্বশেষ তার মুক্তি প্রতীক্ষিত ছবি রোমান্টিক-কমেডি ঘরানার তেলুগু ছবি ‘কুশি’। তবে নায়িকার বিদেশ সফরে এ ছবির শুটিং এখনও বন্ধ রয়েছে। এ বিষয়ে নায়িকার ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করা হলে ম্যানেজার মহেন্দ্র বলেন, সামান্থা কোনো রকম ত্বকের রোগে আক্রান্ত নন। বিদেশে কোনো চিকিৎসা করাতে যাননি সামান্থা। এসবই গুজব। তবে কেন নায়িকা আড়ালে নিজেকে গুটিয়ে রেখে ঝটিকা সফরে আমেরিকায় পাড়ি জমালেন তার স্পষ্ট উত্তর দেননি তিনি।

সূত্র: আনন্দবাজার

সব খবর