ঢাকা, বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, রাত ৮:৪১
বাংলা বাংলা English English

বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আলমপুরে সম্প্রীতি সমাবেশ র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত


বঙ্গবন্ধুর চেতনায় আগামীর লক্ষ্য’দুর্নীতি মুক্ত বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে সম্প্রীতি সমাবেশ,র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২- সেপ্টেম্বর) বেলা ১১ টায় উপজেলার আলমপুর ইউনিয়ন পরিষদ থেকে একটি র‌্যালি বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ইউনিয়ন পরিষদ চত্বরে এসে শেষ হয় এবং সেখানেই এক সমাবেশ ও আলোচনা অনুষ্ঠিত হয়।

আলমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ক্ষেতলাল উপজেলা আ”লীগের সভাপতি,আনোয়ারুজ্জামান তালুকদার নাদিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন,মহিলা সদস্য জোসনা বেগম,হোসনে আরা,পুরুষ সদস্য আব্দুল হালিম আকন্দ,আবু হাসান, সমাজ সেবক ফরিদ খন্দকার প্রমুখ।

এছাড়াও আলমপুর ইউনিয়ন পরিষদের সকল সদস্য,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপতি আলমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ”লীগের সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম তার বক্তব্যে বলেন,সামাজিক সম্প্রতি বন্ধন,সামাজিক ব্যবস্থা,দুর্নীতি মুক্ত দেশ গড়াসহ বর্তমান সমাজের ভয়াল থাবা মাদক বিস্তার রোধে সকল’কে সচেতন হওয়ার আহ্বানও জানান তিনি।

সব খবর