ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, বিকাল ৫:০৬
বাংলা বাংলা English English

মহালয়ায় রায় শ্রীপর্ণার পূজার গান ‘কন্যা আইল’ প্রকাশ


দুর্গাপূজা উপলক্ষে মহালয়ার দিন ‘কন্যা আইল’ শিরোনামের মৌলিক গান নিয়ে শ্রোতাদের মাঝে হাজির হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী রায় শ্রীপর্ণা। পূজার এ গানটি রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে কণ্ঠশিল্পীর ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে প্রকাশ করা হয়েছে।

গানটির সংগীতায়োজন করেছেন দেবদীপ বণিক। এ গানের কথা ও সুরকার শিল্পী নিজেই। অডিও মিক্সিং অ্যান্ড মাস্টারিং করেছেন দেবদীপ বণিক, সিনেমাটোগ্রাফার ও ভিডিও এডিটিং মনজিত দেববর্মা। ভারতের ওআরবি ক্রিয়েশন স্টুডিওতে গানটি রেকর্ড করা হয়েছে। বাঁশিতে ছিলেন স্বরূপ মুখার্জি। গিটারে অরিন্দম সরকার।

দুর্গাপূজা স্পেশাল গানটি নিয়ে বেশ আশাবাদী শিল্পী। এ বিষয়ে সময় সংবাদকে রায় শ্রীপর্ণা বলেন, দুই বছর আগে দুর্গাপূজা উপলক্ষে ‘ঢাক বাজা কাঁসর বাজা’ গানটি বেশ সাড়া ফেলেছিল। আশা করি, এবারও ‘কন্যা আইল’ শিরোনামের পূজার এ গান শ্রোতাদের মনে দোলা দেবে। ঢাকের তালে গানের ছন্দে কোমর দুলে উঠবে সবার।

তিনি আরও বলেন, ‘শ্রোতাদের বলতে চাই, আপনারাই আমার অনুপ্রেরণা। আপনাদের জন্যই গেয়ে যেতে চাই। রায় শ্রীপর্ণা ইউটিউব ও ফেসবুক পেজের সঙ্গেই থাকুন।’

এর আগে ২৯ জুন ‘দিলকো করার আয়া’ শিরোনামের গান রিলিজ হয় জনপ্রিয় এ সংগীতশিল্পীর। ভারতের ক্লাসিক্যাল মিউজিকে স্বর্ণপদক পাওয়া রায় শ্রীপর্ণার কণ্ঠে ‘জান নিসার’, ‘কলঙ্ক’, ‘ঢাক বাজা, কাসর বাজা’ ‘দ্য লিজেন্ড’ শিরোনামের গান বিপুল জনপ্রিয়তা পেয়েছে।

 

সব খবর