ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, রাত ৮:৩৫
বাংলা বাংলা English English

পলাশবাড়ীতে হিন্দুধর্মালম্বীদের মাঝে নগদ অর্থ ও বস্ত্র বিতরণ করলেন এ্যাড.স্মৃতি এমপি


আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় হিন্দু সম্প্রদায়ের লোকজনের মাঝে নগদ টাকা, শাড়ি ও লুঙ্গি বিতরন করেছেন গাইবান্ধা ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে ৪ নং বরিশাল ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলামের নিজস্ব অর্থায়নে বরিশাল ইউনিয়নের ৮টি পূজা মন্ডপে ৫ হাজার করে নগদ টাকা, হিন্দুধর্মালম্বী নারীদেরকে ৩০০ শাড়ি ও পুরুষদের জন্য ২০০ লুঙ্গি বিতরণ করা হয়েছে।

পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের আয়োজনে বরিশাল ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের মাননীয় সংসদ সদস্য কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলছুম স্মৃতি।

এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক ভিপি রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক বিএসসি উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম পাপুল প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলায় শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত।

সব খবর