ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, সন্ধ্যা ৬:৪৮
বাংলা বাংলা English English

শেখ হাসিনা শুধু দেশ নয় আন্তর্জাতিক পরিমন্ডলে নেতৃত্বের রোল মডেল – চীফ হুইপ নুর-ই-আলম


জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা শুধু দেশ নয় আন্তর্জাতিক পরিমন্ডলেও নেতৃত্বের রোল মডেল। তার দৃঢ় নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। যা অন্যান্য দেশের জন্য অনুকরণীয়। ঐতিহাসিক আগরতলা ষড়যন্ত্র মামলা পরিচালনা কমিটির আহ্বায়ক, জাতীয় বীর, বাংলাদেশ পরিবার পরিকল্পনার অবৈতনিক মহাসচিব, শহীদ ময়েজউদ্দিনের ৩৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গাজীপুরের কালীগঞ্জে আয়োজিত স্মরণসভায় এসব কথা বলেন জাতী সংসদের চীফ হুইপ নুর ই আলম চৌধুরী। শনিবার দুপুরে গাজীপুরের কালিগঞ্জ উপজেলার ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন ফেরিঘাট ঈদগাহ মাঠে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম আবুবকর চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এমপি, সিমিন হোসেন রিমি এমপি, অধ্যাপিকা রুমানা আলী টুসি এমপি ,আজমত উল্লাহ খান।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন আতাউল্লাহ মন্ডল, মোয়াজ্জেম হোসেন পলাশ,এস এম রবিন,এস এম আলমগীর হোসেন সহ গাজীপুর জেলা আওয়ামীলীগ, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

স্মরণ সভাটিতে কালিগঞ্জ উপজেলা, কালিগঞ্জ পৌরসভা, জামালপুর, বাহাদুরসাদী, মোক্তারপুর , বক্তারপুর, জাঙ্গালিয়া, তুমুলিয়া ও নাগরী ইউনিয়ন পরিষদ এবং আ’লীগ ও সহযোগী সংগঠন ও হাজার হাজার সাধারণ জনগণ স্মরণ সভাটিতে যোগদান করেন।

স্মরণ সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ ময়েজ উদ্দিন, জাতীয় চার নেতা, মুক্তিযোদ্ধে অংশগ্রহণ কারি সকল

শাহাদাৎ বরণ কারীদের জন্য দোয়া ও মাগফেরাত কামনা করা হয়।

সব খবর