ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, সন্ধ্যা ৭:৪৬
বাংলা বাংলা English English

২ অক্টোবর: যেসব রাশিতে বিশেষ বার্তা


বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই দিনটা শুরু করেন। কারণ রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে আপনার জন্য সুদিন নাকি দুর্দিন অপেক্ষা করছে। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও ধারণা পেতে পারেন আপনি। এ ছাড়াও আসন্ন বিপদ থেকেও সতর্ক হওয়া যায়।

আজ ২ অক্টোবর ২০২২, রোববার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: কোনো নারীর কাছ থেকে সাহায্য পেতে পারেন। আজ আপনি দীর্ঘমেয়াদি ভিত্তিতে কোনো বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। এমন ক্রিয়াকলাপে নিজেকে নিযুক্ত করুন যা আপনাকে আপনার শান্ত মনোভাব বজায় রাখতে সাহায্য করবে। দিনের শেষে আজ আপনি আপনার জন্য সময় পেয়ে যাবেন এবং তখন কোনো কাছের মানুষের সঙ্গে দেখা করে এই সময়ের সঠিক ব্যবহার করবেন।

বৃষ: উচ্চশিক্ষায় ভালো সুযোগের সম্ভাবনা। কাজের ভালো সুযোগ আসতে পারে। আজ কোনো পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। কোনো বিনোদনমূলক অথবা খেলাধুলা সংক্রান্ত অনুষ্ঠানে আজ যুক্ত থাকতে পারেন। আপনি যদি বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকেন, সেক্ষেত্রে আজ সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে, যা আপনাকে আর্থিকভাবে লাভবান করে তুলতে সহায়তা করবে। আজ সবার সঙ্গে মন খুলে কথা বলুন। বন্ধুর দ্বারা কোনো ক্ষতি হওয়ার আশঙ্কা আছে।

মিথুন: কোনো দামি জিনিস সামলানোর দায়িত্ব আপনার হাতে আসতে পারে।ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসার ব্যাপারে ভালো যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়চে। চাকরির স্থানে কিছু বাড়তি আয় হতে পারে। আপনার কোনো অভিভাবকের সহায়তার ফলে আজ আপনি আর্থিক সংকট থেকে মুক্তি পেতে পারেন। আজ অবশ্যই মানসিক দ্বন্দ্ব এড়িয়ে চলুন। ইতিবাচক মনোভাব বজায় রাখুন। প্রেমিক-প্রেমিকারা আজ তাদের পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন।

কর্কট: সমাজে সুনাম বা প্রতিপত্তি বিস্তারের সম্ভাবনা রয়েছে। হারানো কোনো জিনিস উদ্ধার হতে পারে। কাছের কোনো বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মধুর ব্যবহার সবাইকে আকর্ষণ করবে। আজ আপনি আপনার বেশিরভাগ সময় ঘুমিয়ে ব্যয় করতে পারেন। আজ স্বাস্থ্য ভালোই থাকবে। আপনি আজ বাড়ির চারপাশের ছোট ছোট জিনিসগুলোতে প্রচুর ব্যয় করতে পারেন। যা মানসিকভাবে আপনাকে চাপ দিতে পারে। আজ অযথা কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। মুহুর্মুহু প্রেমে পড়ার প্রবণতা পরিত্যাগ করুন।

 

সিংহ: আজ আপনাকে অবাক করে দেয়া কোনো সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক-বিতর্ক বিশেষভাবে এড়িয়ে চলুন। নতুন কোনো কাজের জন্য যোগাযোগ আসতে পারে। আজ আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখার জন্য কোনো খেলাধুলায় অংশগ্রহণ করতে পারেন। কোনো জায়গায় বিনিয়োগ করে আজ আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। অর্ধাঙ্গিনীর সঙ্গে আজ একটি দুর্দান্ত সময় কাটবে। আজ কোনো সফরকালে একজন সুন্দর ব্যক্তির সঙ্গে সাক্ষাতে আপনার মন ভালো হয়ে যাবে।

কন্যা: পরিবারের কাছে সুনাম পাবেন। আজ আপনি অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। অন্যদের সঙ্গে খুশি ভাগ করে নেয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটতে পারে। আর্থিকভাবে আজ আপনি সবল থাকবেন। যারা তাদের ভালোবাসার মানুষটির সঙ্গে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় উপহার পাবেন। সন্তানরা আপনার বাড়ির কাজ সম্পূর্ণ করতে আপনাকে সাহায্য করবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

তুলা: ব্যবসায় বিশেষ লাভের শুভ সম্ভাবনা আছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। শিক্ষার্থীদের জন্য নতুন কোনো পথ খুলতে পারে। বাড়তি আয় হতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চপদের কোনো চাকরির খোঁজ আসতে পারে। বাড়িতে ফিরে নিজের মতো করে সময় কাটানোর জন্য আজ অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন। কোথাও বিনিয়োগের আগে অবশ্যই সেই স্কিম সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করুন। দরকার হলে কোনো বিশেষজ্ঞের পরামর্শ নিন। আজ আপনি সমস্ত উদ্বেগ ভুলে আপনার সৃজনশীল মানসিকতার প্রকাশ ঘটাতে পারেন। আপনি আজ ভালোবাসার ইতিবাচক অনুভূতি পাবেন।

বৃশ্চিক: আপনার ভালোবাসার মানুষ বা অর্ধাঙ্গিনীর কাছ থেকে পাওয়া কোনো বিশেষ বার্তা অথবা একটি সুন্দর ‍যোগাযোগ আজকের দিনে আপনার মনোবলকে বাড়িয়ে তুলবে। আগে থেকে করা কোনো ভ্রমণের পরিকল্পনা আজ পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার জন্য স্থগিত হয়ে যেতে পারে। আজ আর্থিক সংকট বৃদ্ধি পেতে পারে। অবশ্যই আজ নিজের জন্য সময় বের করুন। আজ প্রতিটি কাজের ওপর অতিরিক্ত মনোনিবেশ করুন।

 

ধনু: আজ আপনার ব্যস্ত সময়সূচির কারণে আপনার ওপর অর্ধাঙ্গিনী রেগে যেতে পারেন। বাড়িতে ফিরে নিজের মতো করে সময় কাটানোর জন্য আজ অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন। আপনি আজ অর্থ উপার্জনের ক্ষেত্রে অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। সহায়ক গ্রহগুলো আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। তবে, প্রেমের জীবনে আসা কোনো আকস্মিক পরিবর্তন আপনাকে হতাশ করতে পারে।

মকর: আজ প্রেমের জীবনে এক অবিশ্বাস্য মোড় আসবে। আপনি আজ খুব চটপটে থাকবেন। পাশাপাশি আজ আপনার স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। দিনের শুরুটা আজ ভালো হলেও আপনার কোনো মূল্যবান জিনিস ছিনতাই হওয়ার কারণে আপনার মেজাজ খারাপ হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে আজ অবশ্যই সময় কাটান। আজ অযথা কোনো বিষয়ে অধৈর্য হয়ে পড়বেন না।

কুম্ভ: বাড়িতে অতিথিদের উপস্থিতিতে আজ চমৎকার সন্ধ্যা কাটবে। আজ অতিরিক্ত অর্থ জমি কিংবা বাড়ি কেনার ক্ষেত্রে বিনিয়োগ করুন। এই রাশির জাতকেরা আজ অত্যন্ত কৌতূহলী হয়ে উঠবেন। অন্তঃসত্ত্বা নারীদের আজ বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। আপনার ভালো গুণগুলোর প্রশংসা আজ সবাই করবেন। অর্ধাঙ্গিনীর সঙ্গে ভালো সময় কাটবে। আজ আপনি নিজের জন্য কিছুটা সময় পাবেন।

মীন: আজ আপনার বাবা-মা আপনার কোনো ইচ্ছাপূরণে আপনাকে সহায়তা করবেন। পাশাপাশি, নিজের লক্ষ্যপূরণের জন্য আজ আপনাকে পরিশ্রম বাড়াতে হবে। যাদের সঙ্গে থেকে আপনার সময় নষ্ট হয় আজ তাদের কাছ থেকে দূরে থাকুন। নিজের সন্দেহপ্রবণ মানসিকতা পরিত্যাগ করুন। বন্ধু-বান্ধবদের সঙ্গে আজ ভালো সময় কাটবে। জমি এবং আর্থিক লেনদেনের জন্য আজ ভালো দিন। স্ত্রীর সঙ্গে আজ কোনো বিষয়ে মনোমালিন্য হতে পারে।

 

সব খবর