ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, ভোর ৫:১৬
বাংলা বাংলা English English

রাজপথে থেকেই বিএনপির সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে : এনামুল হক শামীম


ঢাকা, ৪ অক্টোবর, ২০২২ , পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে গণতান্ত্রিক চেতনাকে সমুন্নত রাখতে আওয়ামী লীগ অঙ্গীকারবদ্ধ এবং যেকোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে জবাব দিতে সর্বদা প্রস্তুত। তাই, রাজপথে থেকেই আওয়ামী লীগ সব ষড়যন্ত্রের জবাব দেবে।
আজ শরীয়তপুরের সখিপুরে থানা শ্রমিকলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপমন্ত্রী বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। দীর্ঘ আন্দোলন, লড়াই-সংগ্রামের মাধ্যমে আওয়ামী লীগ এ অবস্থানে এসেছে। ক্ষমতায় টিকে থাকার জন্য আওয়ামী লীগ সরকারের কারো কাছে ধরনা দেয়ার প্রয়োজন হয় না। আওয়ামী লীগ জানে, রাজনীতি করতে হলে জনগণের ভালোবাসা ও সমর্থন প্রয়োজন। ষড়যন্ত্রের রাজনীতি করতে করতে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা এখন গণধিকৃত দলে পরিণত হয়েছে।
তিনি বলেন, বিএনপির রাজনীতিতে বিদেশ নির্ভরতা দেশবাসী প্রত্যক্ষ করেছে। তাদের নেতা তারেক রহমান দেশ থেকে টাকা পাচার করে বিদেশে পালিয়ে থেকে আয়েশী জীবন-যাপন করছে। জনগণকে বিভ্রান্ত করে ফায়দা লুটার অপচেষ্টাও করেছে বিএনপি। তাই এসি রুমে বসে আন্দোলনের প্রলাপ বকে। রাজপথের আন্দোলন আর এসি রুমে বসে প্রলাপ বকা এক কথা নয়।
সখিপুর থানা শ্রমিক লীগের সভাপতি শাহান সরদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল হক মালের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকারসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

সব খবর