ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, রাত ১২:১৬
বাংলা বাংলা English English

রাজশাহীর চারঘাটে বিপুল পরিমান ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার


রাজশাহীর চারঘাটে বিপুল পরিমান ফেনসিডিলসহ মোঃ সাইফুল ইসলাম অরফে রকি (২৯) নামের এক মাদক কারবারি গ্রেফতার করেছে র‌্যাব-৫। এ সময় তার কাছ থেকে ১৪০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেসসিডিল উদ্ধার করা হয়।
গ্রেফতার মাদক কারবারি মোঃ সাইফুল ইসলাম অরফে রকি চারঘাট থানাধিন ইউসূফপুর ফুতকিপাড়ার (মাদক পলি) মৃত আজিত আলীর ছেলে।
বুধবার সকালে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে, কতিপয় মাদক কারবারি মাদকদ্রব্যসহ ১টি ব্যাটারী চালিত চার্জার ভ্যানে যাত্রীবেশে ইউসূফপুর হতে হলিদাগাছী হয়ে নন্দনগাছীর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে হলিদাগাছী বাজারের সামনে চেকপোষ্ট পরিচালনা করে। চেকপোষ্ট পরিচালনাকালে বিকাল সাড়ে ৫টায় বর্নিত ব্যাটারী চালিত চার্জার ভ্যান আসলে থামানোর সংকেত দেওয়ামাত্রই ভ্যানে যাত্রীবেশে থাকা ২জন ব্যক্তি মাদকের বস্তা রেখে পালানোর সময় ১জন ব্যক্তিকে হাতে নাতে আটক করা হয়। তবে অপর এক ব্যক্তি পালিয়ে যায়।
জিজ্ঞাসাবাদে সে জানায়, তার কাছে থাকা বড় সাইজের প্লাস্টিকের বস্তার ভিতরে পেঁপের সাথে ভারতীয় ফেনসিডিল লুকানো আছে। সে এবং পলাতক ব্যক্তি পরস্পর পার্টনারশিপে দীর্ঘদিন যাবৎ ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিল সংগ্রহ করে রাজশাহী জেলার চারঘাট থানা এলাকাসহ বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবারহ করে।
এ ব্যপারে গ্রেফতার মাদককারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চারঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

সব খবর