ঢাকা, মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৯ই রমজান, ১৪৪৫ হিজরি, সকাল ৮:০৫
বাংলা বাংলা English English

প্রথম উপার্জন কত ছিল, জানালেন সিদ্ধার্থ


বলিউডের হার্টথ্রব নায়ক সিদ্ধার্থ মালহোত্রা। হিটের হিসেবে খুব একটা এগিয়ে না থাকলেও লুকস আর প্রেম জীবন দিয়ে আলোচনায় থেকেছেন হরহামেশায়। সিনেমা বাছাই-এও অবশ্য দেখিয়েছেন পারদর্শিতা।

২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে পর্দায় পা রাখেন সিদ্ধার্থ মালহোত্রা। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক মানসম্মত পারফর্মেন্সে জনপ্রিয়তা পেয়েছেন। তবে শুরুটা মোটেও মসৃণ ছিল না তার। সিনেমায় আসার আগে অনেক স্ট্রাগল করেছেন সিদ্ধার্থ।

 

পরিবার থেকে কখনোই অভিনয়কে সিরিয়াসভাবে দেখেনি বলে জানান ‘শেরশাহ’ খ্যাত এই অভিনেতা। তবে তিনি স্বপ্ন দেখেছেন একদিন বলিউডে নিজের পরিচয় গড়ে তুলবেন। অভিনেতা হওয়ার আগে নিজের প্রথম বেতন কত ছিল, এই প্রশ্নে একটি সাক্ষাতকারে সিদ্ধার্থ জানান, মাত্র ৭০০০ টাকা বেতন পেয়েছিলেন তিনি। জীবনের প্রথম উপার্জন তুলে দিয়েছিলেন মায়ের হাতে।

নিজস্ব ব্যাংক অ্যাকাউন্ট না থাকায় মায়ের হাতেই টাকাটা তুলে দেন সিদ্ধার্থ। করণ জোহরের সিনেমা দিয়ে অভিনয়ের খাতায় নাম লেখানোর আগে তার সহকারী পরিচালক হিসেবে ‘মাই নাম ইজ খান’ সিনেমায় কাজ করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা।

দীর্ঘ ২২ বছর ইন্ডাস্ট্রিতে পার করার পরও কাজের দিক থেকে বেশ শক্ত অবস্থানেই আছেন সিদ্ধার্থ। ২৫ অক্টোবর তার নতুন ছবি ‘থ্যাংক গড’ মুক্তি পেতে যাচ্ছে। এছাড়াও ‘যোদ্ধা’ নামে একটি সিনেমায় দেখা যাবে তাকে। ওটিটিতেও পিছিয়ে এই এই অভিনেতা। জানা যায় অ্যাকশন ঘরানার একটি ওয়েবসিরিজ দিয়ে ওয়েব দুনিয়ায় পা রাখবেন সিদ্ধার্থ।

সূত্র: পিঙ্কভিলা

সব খবর