ঢাকা, শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সকাল ৯:১৭
বাংলা বাংলা English English

প্রবীর মিত্রের মৃত্যুর গুজব, যা বললেন তার ছেলে


সামাজিক যোগাযোগ মাধ্যমে হঠাৎ করেই প্রবীণ অভিনেতা প্রবীর মিত্রের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে।

মঙ্গলবার রাতে অনেকের টাইমলাইনে ভেসে উঠে প্রবীর মিত্র মারা গেছেন বলে খবর। কোনো সত্যতা যাচাই না করে দিতে এ নিয়ে পোস্ট দিয়েছেন অনেকে। একে অপরের দেখাদেখি।

বিষয়টি নিয়ে ভীষণ ক্ষুব্ধ, মর্মাহত ও বিব্রত প্রবীর মিত্র এবং তার পরিবারের সদস্যরা। এ বিষয়ে কোনো গুজব না ছড়ানোর অনুরোধ করেছেন তারা।

প্রবীর মিত্রের ছেলে মিঠুন মিত্র জানান, তার বাবা ভালো আছেন, সুস্থ আছেন। সুস্থ স্বাভাবিক জীবনযাপন করছেন। তবে বার্ধক্যজনিত দুর্বলতার কারণে ঘর থেকে বের হন না তেমন একটা।

এর আগেও প্রবীর মিত্রকে নিয়ে ফেসবুকে নানা ধরনের গুজব রটেছিল বলে জানান মিঠুন। বলেন, ফেসবুকে ছড়ানো বিভ্রান্তিকর তথ্য নিয়ে বিব্রত হতে হয় আমাদের। যা নিয়ে আমরা ভীষণ বিরক্ত।

প্রবীর মিত্র ৪ শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও আজীবন সম্মাননা। তার আলোচিত সিনেমার মধ্যে আছে- তিতাস একটি নদীর নাম, পুত্রবধূ, নয়নের আলো, জলছবি, জয় পরাজয়, রঙিন সিরাজউদ্দৌলা, তাসের ঘর, জন্ম থেকে জ্বলছি, বড় ভালো লোক ছিল, দহন, দুই পয়সার আলতা, রাজলক্ষ্মী শ্রীকান্ত, হারানো সুর ইত্যাদি।

৮১ পেরিয়ে ৮২ বছরে পা রাখলেন এই প্রবীণ অভিনেতা। তার পুরো নাম প্রবীর কুমার মিত্র। পুরান ঢাকায় বড় হওয়া প্রবীর মিত্র স্কুলজীবন থেকেই নাট্যচর্চার সঙ্গে যুক্ত হন।

সব খবর