ঢাকা, বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি, সকাল ১০:২৩
বাংলা বাংলা English English

কুবিতে ভাইস চ্যান্সেলর স্কলারশিপ পেলেন ২৩৭ শিক্ষার্থী


কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ছয়টি অনুষদের ১৯টি বিভাগের ২৩৭ জন মেধাবী ও আর্থিক প্রতিকূলতা মোকাবিলা করা শিক্ষার্থীকে ভাইস চ্যান্সেলর স্কলারশিপ দেয়া হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে ৮ হাজার ৫০০ টাকার বৃত্তির চেক বিতরণ করেন উপাচার্য অধ্যাপক এ এফ এম আবদুল মঈন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাশিওরেন্স সেলফ (আইকিউএসি) কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পরিচালক প্রফেসর ড. রাশিদুল ইসলাম শেখ।

এ ছাড়া অনুষ্ঠান সঞ্চালনা করেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শারমিন সুলতানা ও সিএসই বিভাগের সহকারী অধ্যাপক খলিল আহাম্মদ।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবীর, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. আসাদুজ্জামান, পুলিশ সুপার আবদুল মান্নান, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী ড. সফিকুল ইসলাম, বিএনসিসির কমান্ডার মো. কামরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাজমা আশরাফি, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আশফাকুজ্জামান।

উপাচার্য অধ্যাপক এ এফ এম আবদুল মঈন বলেন, ‘আমরা আমাদের বিশ্ববিদ্যালয়কে একটি লিডিং বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে চাই। এ লক্ষ্য অর্জনের জন্য আমাদের শিক্ষার্থীদের মেধাবী হিসেবে গড়ে তুলতে হবে। সুতরাং আমাদের বিশ্ববিদ্যালয়ের ভিশন অর্জনের জন্য এই বৃত্তি প্রদান একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।’

সব খবর