ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, ভোর ৫:৫৩
বাংলা বাংলা English English

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না – বাঁধন মন্ডল


সত্যি মানুষ মানুষের জন্য , জীবন জীবনের জন্য , একটু সহানুভূতি কি পেতে পারে না ….
মেধাবী ছাত্র বাঁধন মন্ডলের এই আকুতি খুলনা জেলার রূপসা উপজেলা ঘাটভোগ ইউনিয়ন বাসীর প্রানে দোলা দেয়ার মধ্যে দিয়ে এলাকাবাসী বিভিন্ন শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ।

মানব জীবনের এই আর্তনাদে
রূপসায় উপজেলার মেধাবী কিশোর ছাত্র বাঁধন মন্ডল এর চিকিৎসার স্বার্থে-সাংস্কৃতিক অনুষ্ঠানে আপনাকে আমন্ত্রণ ” স্থান -ডোবা বহু মূখী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে।

খুলনা জেলার রূপসা উপজেলার ৫নং ঘাটভোগ ইউনিয়নের ধোপাখোলা গ্রামের কিশোর মেধাবী ছাত্র বাঁধন মন্ডল দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে ভারতের চেন্নাইয়ে চিকিৎসাধীন আছে ।

দরিদ্র পিতার একমাত্র সন্তানের চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন ।

অপার সম্ভাবনাময় এই কিশোরের জীবন রক্ষার জন্য আর্থিক সাহায্য প্রাপ্তির লক্ষে ডোবা হাইস্কুল মাঠ প্রাঙ্গণে আগামী ২৬ শে নভেম্বর ~ ২০২২ শনিবার সন্ধ্যা ৬ টায় বাংলাদেশ বেতার ও টেলিভিশনের প্রখ্যাত শিল্পীদের পরিবেশনায় এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে আপনার সদয় উপস্থিত ও আর্থিক সহযোগিতা একান্ত কাম্য বলে মনে করেন রূপসা উপজেলার ৫নং ঘাটভোগ ইউনিয়ন বাসী ।
হতদরিদ্র পিতার এক মাত্র সন্তান মেধাবী কিশোর ছাত্র বাঁধন মন্ডল দীর্ঘ দিন ধরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ।

তাঁর চিকিৎসার জন্য উপজেলার ৫নং ঘাটভোগ ইউনিয়ন বাসী বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতার শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে রূপসা উপজেলার ৫নং ঘাটভোগ ইউনিয়নের ডোবা বহু মূখী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ চত্বরে ।

সব খবর