ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, ভোর ৫:২৩
বাংলা বাংলা English English

ভাইরাল সেই ভিডিও নিয়ে যা বললেন ফারিণ


টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ইতোমধ্যে অভিনয়ের ঝলক দেখিয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে দেশের গণ্ডি পেরিয়ে অভিনয় করেছেন কলকাতাতেও। অভিনয় করছেন তিনি নিয়মিত।

তবে অভিনয়ের পাশাপাশি যে তিনি ভালো গান গাইতে পারেন তা হয়তো খুব কম মানুষই জানতেন। এবার সবাইকে জানিয়ে দিলেন জনপ্রিয় গীতিকার কবির বকুল। সোমবার (২০ ফেব্রুয়ারি) তার সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টে দেখা মেলে গায়িকা ফারিণের।

এরপরেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। প্রশংসা পান সবার। সেই গানের ভিডিওটি শেয়ার করে তাসনিয়া ফারিণ সামাজিক যোগাযাগমাধ্যমে ক্যাপশনে লেখেন, ‘আজকে মেরিল ক্যাফে লাইভে অতিথি হিসেবে গিয়েছিলাম প্রথম আলোর অফিসে। পাশেই ছেলেমেয়েরা একুশে ফেব্রুয়ারির প্রোগ্রাম এর প্রস্তুতি নিচ্ছিল। কোনো প্রস্তুতি ছাড়া হারমোনিয়াম দেখে  তিনি আরও   আর লোভ সামলাতে পারলাম না।’

 

 

তিনি আরও লেখেন, ‘ঘটনাচক্রে আজকে মায়ের যে শাড়িটি পড়েছিলাম সেটিও সবুজ। অনেক বছর আগে শিল্পকলায় গান করার কথা মনে পড়ে গেল। দল বেঁধে এভাবেই রিহার্সাল চলত। স্কুল থেকে ডিরেক্ট গাড়িতে ভাত খেতে খেতে মা নিয়ে আসত স্কুল ড্রেসেই। নজরুল একাডেমীর কোণার রুমটায় দশটা অব্দি চলত গরম মোগলাই এর সাথে রিহার্সাল। যদি সত্যি আজ গান বেছে নিতাম কেমন হতো জীবন?’

প্রসঙ্গত, গত বছরের ডিসেম্বরে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ফারিণ অভিনীত ওয়েব সিরিজ ‘কারাগার’র দ্বিতীয় পর্ব। এ ছাড়া ‘আরও এক পৃথিবী’ শিরোনামের কলকাতার একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

সব খবর