ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, দুপুর ১২:৩৫
বাংলা বাংলা English English

জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে হবে : ডেপুটি স্পিকার


৫ মার্চ, ২০২৩ : জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়তে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে হবে।
তিনি বলেন, ‘মার্চ হচ্ছে বাংলাদেশের অর্জনের মাস। এই মাসে অর্জিত স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশকে আন্তর্জাতিক মানদন্ডে গড়ে তুলতে হবে। জনসেবায় সরকারী প্রতিষ্ঠানগুলোকে স্মার্ট হতে হবে। শুধু অবকাঠামো নির্মাণই স্মার্টনেস নয়, সুন্দর অবকাঠামোতে মানুষকে সর্বোচ্চ সেবা দেয়াই হচ্ছে কর্মকর্তাদের স্মার্টনেস।’
আজ বেড়া উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসের আয়োজনে নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ডেপুটি স্পিকার এসব কথা বলেন।
শামসুল হক টুকু বলেন, জাতিসংঘের মহাসচিব প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের ও সাহসিকতার ভূয়সী প্রশংসা করেছেন। উন্নত দেশগুলোও যেখানে করোনা ও ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের প্রভাব মোকাবেলা করতে গিয়ে হিমশিম খাচ্ছে সেখানে তিনি বাংলাদেশকে অনেকদূর এগিয়ে নিয়ে গিয়েছেন।
পাবনা জেলা রেজিস্ট্রার মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট বেলায়েত আলী বিলু, বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রেজাউল করিম।
আজ সকালে সাঁথিয়ার গৌরিগ্রাম ফাতেহিয়া ফাজিল মাদ্রাসার উদ্যোগে আয়োজিত মুক্তিযুদ্ধের আলোকচিত্র প্রদর্শন, পুরস্কার বিতরণী ও অভিভাবক সমাবেশে বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন শোষিত, নির্যাতিত ও নিপীড়িত মানুষের নেতা। পিতার আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে সারা পৃথিবীতে নেতৃত্বের এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন।
ড. এম আব্দুল আলীমের সভাপতিত্বে অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেন, বেড়া পৌর মেয়র এডভোকেট আসিফ শামস রঞ্জন ও সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হাসান আলী খানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সূত্র: বাসস

সব খবর