ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, রাত ২:২২
বাংলা বাংলা English English

অনন্ত জলিলের মেয়ের বিয়ের খবর ফাঁস করলেন অপু বিশ্বাস! (ভিডিও)


ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর খোঁচাখুঁচি যেন থামছেই না! কিছুদিন পরপরই একজন আরেকজনকে খোঁচা দিয়েই যাচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হচ্ছে সেসব।

ফের একই ঘটনার পুনরাবৃত্তি। তবে এবার ভিন্ন এক ব্যাপার। অনন্ত জলিলের বউ চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। রোববার (৫ মার্চ) প্রথম সন্তান আব্রাহাম খান জয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন শাকিব খান। আর সেটার কিছু সময় পর, রাত ১১টার দিকে শবনম বুবলীর সঙ্গে সন্তানের ছবি পোস্ট করে ‘সুন্দর’ ক্যাপশন জুড়েছেন চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা।

 

এরপর সোমবার (৬ মার্চ) সকালে চিত্রনায়িকা অপু বিশ্বাস একই ক্যাপশনে একটি ভিডিও শেয়ার করেছেন, আর সেটা বর্ষার স্বামী চিত্রনায়ক অনন্ত জলিলের প্রথম স্ত্রীর মেয়ের বিয়ের ভিডিও। সেই ভিডিও দেখে ভক্তদের জেনে যাওয়ার কথা, অনন্ত জলিল আরও একটি বিয়ে করেছিলেন! তার একজন মেয়েও আছে! কারণ অপু বিশ্বাস বিস্তারিত কিছুই শেয়ার করেননি। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘সুন্দর’ এবং টেগ করেছেন অনন্ত জলিলকে। কিন্তু এ বিষয়ে অনন্ত বা বর্ষা এখনও কোনো মন্তব্য করেননি। তবে সব ভক্তদের মনেই প্রশ্ন জেগেছে আদৌ অনন্তের মেয়ে নাকি অন্য কোনো ঘটনা রয়েছে এর পেছনে।

প্রসঙ্গত, চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্ক ভালো না বর্ষার। আর সে কারণে জয়ের ভিডিও শাকিব শেয়ার করায়, বুবলীর ছবি পোস্ট করেছেন বর্ষা। আর সেই প্রতিক্রিয়ার অপু শেয়ার করেছেন চিত্রনায়ক অনন্ত জলিলের প্রথম স্ত্রীর মেয়ের বিয়ের ভিডিও।

সব খবর