ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রাত ১:১৩
বাংলা বাংলা English English

শনিবার নির্বাচনের বার্তা দেবেন প্রধানমন্ত্রী : কাদের


ময়মনসিংহের সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনের জন্য বার্তা দেবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যায় ময়মনসিংহের সার্কিট হাউস মাঠে জনসভাস্থল পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমার ধারণা শনিবার (১১ মার্চ) ময়মনসিংহে স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে। শেখ হাসিনা এই সমাবেশে সংকটের কথা বলবেন, সমাধানের কথা বলবেন। সমস্যার কথা বলবেন এবং উত্তরণের উপায় সম্পর্কে বলবেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী মহাসমাবেশ থেকে আগামী নির্বাচনের জন্য বার্তা দেবেন। এ ছাড়া নৌকার পক্ষে জনগণের সমর্থনের বিষয়টি আশ্বস্ত হতে চাইবেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, ময়মনসিংহে যেদিকে যাবেন সেদিকেই উন্নয়ন। মানুষ চোখের সামনেই উন্নয়ন দেখছে। উন্নয়ন তো ঢেকে রাখার বিষয় নয়। আমাদের অর্জন সবকিছুই জনগণের চোখের সামনে।

কাদের বলেন, আমরা ডিজিটাল বাংলাদেশ করেছি। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ করা হবে। সেটাই হবে নির্বাচনের মূল বার্তা।

এদিকে প্রধানমন্ত্রী শনিবার দুপুর ১টায় হেলিকপ্টারযোগে ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়াম মাঠে অবতরণ করবেন বলে জানা গেছে। সেখান থেকে সার্কিট হাউজে এসে বিশ্রাম নেওয়ার পর ৭৩ প্রকল্পের উদ্বোধন এবং ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন শেখ হাসিনা। পরে বিকেল ৩টায় সার্কিট হাউজ মাঠের জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

 

 

সব খবর