ঢাকা, বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ই শাবান, ১৪৪৫ হিজরি, দুপুর ২:২৩
বাংলা বাংলা English English

বাউবি ছাতক উপ আঞ্চলিক কেন্দ্রের শিক্ষার্থীদের উদ্যোগে বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর  ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ছাতক উপ-আঞ্চলিক কেন্দ্রের শিক্ষার্থীদের আয়োজনে কেক কাটা ও সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় এবং নতুন শিক্ষকদের বরণ করে নেওয়া হয়। শুক্রবার ১৭ ই মার্চ সকাল ১০ ঘটিকায় (স্টাডি সেন্টার) ছাতক সরকারি কলেজের হল রুমে এ সংবর্ধনা অনুষ্ঠান এর আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ছাতক সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও বাউবি ছাতক এইচএসসি প্রোগ্রাম এর সমন্বয়কারী তুলসি চরণ দাস’র সভাপতিত্বে বাউবি বিএ/বিএসএস প্রোগ্রাম এর চতুর্থ বর্ষের ছাত্র সাজ্জাদ মাহমুদ মনির এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাতক উপজেলা নির্বাহি অফিসার মোঃ নূরের জামান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলাম উদ্দিন সহকারী কমিশনার ভূমি ছাতক।

সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাতক সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ও বাউবি ছাতক এইচএসসি প্রোগ্রাম এর সমন্বয়কারী মইন উদ্দিন আহমদ, বাউবি ছাতক উপ-আঞ্চলিক কেন্দ্রের সহকারী পরিচালক মোঃ আব্বাস উদ্দিন, বাউবি ছাতক উপ-আঞ্চলিক কেন্দ্রের সাবেক সহকারী পরিচালক মোঃ সিদ্দিকুর রহমান শেখ, ভারপ্রাপ্ত অধ্যক্ষ ছাতক সরকারি কলেজ ও বাউবি ছাতক এইচ এস সি প্রোগ্রাম এর সমন্বয়কারী আব্দুস সত্তার, সহকারী অধ্যাপক ছাতক সরকারি কলেজ ও সমন্বয়কারী বিএ/বিএসএস প্রোগ্রাম মোঃ আলমগীর হোসেন, সহকারী অধ্যাপক (অবসরপ্রাপ্ত) ছাতক সরকারি কলেজ ও সমন্বয়কারী বিএ/বিএসএস প্রোগ্রাম মোঃ আনোয়ার হোসেন খান।

অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন, এইচএসসি প্রোগ্রাম এর ছাত্রী এম বি এ তারিন। গিতা পাঠ করেন, কৌশিক দাশ। স্বাগত বক্তব্য রাখেন, ছাতক উপ-আঞ্চলিক কেন্দ্রের সহকারী পরিচালক মোঃ আব্বাস উদ্দিন।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, মোস্তফা আহসান হাবিব উপজেলা ইউআরসি ইন্সট্রাক্টর ছাতক, ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলিম, সাংবাদিক তমাল পোদ্দার, ছাতক সরকারি কলেজ এর অধ্যাপক ও টিউটর এ কে এম বাকের হোসেন হাওলাদার, বজলুল হালিম বিদ্রোহী, আব্দুল হামিদ, মুজিবুর রহমান, পংকজ সরকার, অনন্ত সরকার, ও ফরিদা বেগম।

শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, এস এম আবু বকর, আবু বকর সিদ্দিকী, মোহাম্মদ জে আলম, জামরুল ইসলাম রেজা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
মোহাম্মদ ফারুক সুরকুম, উকিল আহমেদ, মোঃ তৌহিদুল ইসলাম, মোহাম্মদ ইব্রাহিম, মোঃ জাকারিয়া, নুসরাত জাহান সাবরিনা, ফাহমিদা নুসরাত, মোহাম্মদ মাহবুবুর রহমান, মরিয়ম বেগম, ফাহমিদা আক্তার নাইমা, নজরুল ইসলাম, সুজন আহমেদ, তিনা মান্দিক, সাইফা বেগম, হাবিবা বেগম, রানু দাশ, সহ প্রমুখ।

পরে অনুষ্ঠানের সভাপতি তুলসী চরণ দাস এর সমাপনীর বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।।

 

সব খবর